ads

জলপাইগুড়িতে আগুন লেগে ভস্মিভূত বাড়ি ,গুরুতর আহত এক। UBG NEWS

UBG NEWS, জলপাইগুড়ি : জলপাইগুড়ি সদর ব্লকের অরবিন্দ জিপি রায় পাড়ায় আগুন লেগে একটি বাড়ি পুড়ে ছাই হয়ে যায় । পেশায় ভিক্ষুক অনিল বর্মনের বাড়িতে হঠাৎ করে আগুন লেগে যায়। স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় আগুন নেভানোর আগেই সমগ্র বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

আগুনে গুরুতর আহত অনিল বর্মনের স্ত্রী টগরবালা বর্মন। বর্তমানে টগরবালা বর্মন জলপাইগুড়ি হাসপাতালে ভর্তি রয়েছেন। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন বাড়ির মালিক অনিল বর্মন। 
আজ দুপুর ২ টার সময়ে হটাৎ স্থানীয় বাসিন্দারা দেখতে পান অনিল বর্মনের বাড়ি থেকে ব্যাপক আগুন জলছে।মুহুর্তে খবর ছড়িয়ে পরে গোটা গ্রামে। রায় পাড়ার গ্রামের সমস্ত মানুষরা এসে আগুন নেভানোর কাজে হাত লাগান। সাথে জলপাইগুড়ি দমকল বিভাগ থেকে দুটি দমকলের ইঞ্চিন ঘটনাস্থলে যায়। হাজারো চেষ্টার পর অনিল বর্মনের বাড়িটাকে বাচানো যায়নি।


বিদ্যুতের সট সার্কিট থেকে আগুন লেগেছে বলে অনুমান। একটি মাত্র ঘড়ের মধ্যে অনিল বর্মনের থাকা সমস্ত জিনিস আগুনে পুরে ছাই হয়ে গেছে। সর্বসান্ত হয়ে যাওয়া অনিল বর্মন ও তার শ্রী টগরবালা বর্মন দুজনেই থাকতেন বাড়িতে। এখন কিভাবে সাংসার চোলবে সেটা ভাবাচ্ছে এই ভিক্ষূক অনিল বর্মন। ঘড়ের ভেতরে থাকা অনিল বর্মনের শ্রী টগরবালা বর্মন আগুনের তাপে গুরুতর হন। ভিক্ষা করে পরিবার চালানো অনিল বর্মন এখন কি ভাবে চোলবেন সেটাই ভাবচ্ছেন অনিল বাবু।

 স্থানীয় পঞ্চায়ের পক্ষথেকে এই দরিদ্র পরিবারটিকে সাহায্য করার আশ্বাস দিয়েছে। 

Post a Comment