ads

মাত্র ৫০ টাকার জন্য গায়ের জামা খুলে নিলো কোচবিহারের এক হোটেল মালিক | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : মাত্র ৫০ টাকার জন্য গায়ের জামা খুলে দিতে হলো হোটেল মালিকের কাছে। এমনই এক অমানবিক ঘটনা ঘটলো কোচবিহারের সিলভার জুবলি রোড এর নেতাজী সংঘ সংলগ্ন বাসন্তী হোটেলে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে এক ক্রেতা খাবার খেয়ে ৫০ টাকা দেয়নি বলে অভিযোগ তোলেন বাসন্তী হোটেলের মালিক। যদিও ওই ক্রেতা বারবার দাবি করতে থাকেন তিনি বিল মিটিয়ে দিয়েছেন। হোটেলের মালিকের চাপে গাড়ির চালক ওই ক্রেতা তার মোবাইল ফোন ও ড্রাইভিং লাইসেন্স হোটেল মালিকের কাছে দিতে চাইলেও তা নিতে অস্বীকার করেন বাসন্তী হোটেলের মালিক। মালিকের দাবি টাকার বিনিময় তার জামা খুলে রাখতে হবে হোটেলের কাছে। এরপর কার্যত বাধ্য হয়েই জামা খুলে দেয় জনৈক ওই ক্রেতা।

মঙ্গলবার সকালে কালবৈশাখী দাপটে কার্যত অকাল শীত নেমে আসে কোচবিহারে, আর এই কনকনে ঠান্ডায় রাতে ক্রেতার জামা খুলে নেওয়ার ঘটনা অন্যান্য ক্রেতারা প্রত্যক্ষ করলেও প্রতিবাদে মুখর হয়নি কেউ। 

কোচবিহার শহরের সিলভার জুবলি রোড নেতাজী সংঘ সংলগ্ন বাসন্তী হোটেলের মালিকের এই অমানবিক আচরণ, রাজার শহর কোচবিহারের লজ্জাজনক ঘটনা বলে মনে করছেন সাধারণ মানুষেরা।

ঘটনাটির বিষয়ে জেলা প্রশাসনের কাছে কোনো অভিযোগ জানানো না হলেও এখন দেখার বিষয় এই অমানবিক ঘটনায় কি পদক্ষেপ গ্রহণ করে জেলা প্রশাসন।

Post a Comment

0 Comments