ads

অবশেষে জলপাইগুড়ি রোড স্টেশনে পদাতিক এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চালু করল রেল দফতর | UBG NEWS

UBG NEWS, জলপাইগুড়ি : জলপাইগুড়ির মানুষের দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে অস্থায়ী ভাবে জলপাইগুড়ি রোড স্টেশনে পদাতিক এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চালু করল রেল দফতর।


রবিবার সকালে আলিপুরদুয়ার গামী পদাতিক এক্সপ্রেস ট্রেন দু'মিনিটের জন্য জলপাইগুড়ি রোড স্টেশনে দাঁড়াতেই বিজেপি-র নেতা কর্মীরা পুষ্প স্তবক দিয়ে সংবর্ধনা জানান রেলের চালক ও কর্মীদের। দীর্ঘদিন ধরে এই ট্রেনের স্টপেজ জলপাইগুড়ি রোড স্টেশনে দেওয়ার জন্য দাবি জানিয়েছে বিজেপি সহ অন্যান্য রাজনৈতিক দল। মাঝে অস্থায়ী ভাবে কিছুদিন জলপাইগুড়ি রোড স্টেশনে পদাতিক এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চালু করা হলেও পরে লাভের মুখ দেখতে না পারার অজুহাতে রেল দফতর এই ট্রেনের স্টপেজ তুলে নেয় । এরপরেও জলপাইগুড়ির মানুষকে সঙ্গে নিয়ে ফের পদাতিক এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চালু করার দাবিতে আন্দোলনে পথে নামে বিভিন্ন রাজনৈতিক দল সহ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। 
এদিন বিজেপি র জলপাইগুড়ি জেলা সম্পাদক বাপী গোস্বামী জানান, আমরা খুব খুশি। শুধুমাত্র পদাতিক এক্সপ্রেস ট্রেনের স্টপেজই নয়, মানুষ লোকসভা নির্বাচনে আমাদের আশীর্বাদ করলে আগামীতে উন্নয়ন কাকে বলে আমরা তা করে দেখাবো। আজ ট্রেলার হলো, আগামী দিনে পূর্ণাঙ্গ চিত্র দেখবেন মানুষ। 
এদিন জলপাইগুড়ি পুরসভার তৃণমূল কাউন্সিলর বিশ্বজিত সরকারও রোড স্টেশনে এসে এই ট্রেনের স্টপেজ চালু হওয়ায় রেল দফতরকে অভিনন্দন জানিয়েছেন।

জলপাইগুড়ি শহরের স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী শান্তি মুখোটি এদিন নিজের ব্যক্তিগত অর্থে মিষ্টি কিনে রেলের যাত্রী সহ রেল কর্মীদের মিষ্টি মুখ করান। স্টেশন জুড়ে ছিল উৎসবের মেজাজ।

Post a Comment