ads

আর্মি ক্যাপ পরে মাঠে নামায় ধোনি-কোহলিদের বিরুদ্ধে শাস্তির দাবি পাকিস্তানের। UBG NEWS

UBG NEWS, নিউজ ডেস্ক: সীমান্ত টপকে যুদ্ধকে ক্রিকেট মাঠে নিয়ে এলো পাকিস্তান। গতকাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আর্মি ক্যাপ পরে মাঠে নেমেছিল ভারত। মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিদের এই উদ্যোগকে প্রশংসা করছিলেন আপামর ক্রিকেট প্রেমী সহ বিশ্ব ক্রিকেট মহল। পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলায় শহীদ হয়েছেন ৪৪ জন সিআরপিএফ জওয়ান। শহীদ জওয়ানদের স্মৃতিতে গতকালের ম্যাচে ব্যবহার করা হয়েছিল আর্মি ক্যাপ। ক্রিকেটার ছাড়াও আর্মি ক্যাপ দেওয়া হয়েছিল ধারাভাষ্যকারদেরও।

বিসিসিআই-এর এই উদ্যোগকে যখন সকলে সাধুবাদ জানাচ্ছেন, তখনই উল্টো সুর গাইল পাকিস্তান। তাদের তরফ থেকে বলা হয়েছে, ক্রিকেটের সঙ্গে রাজনীতিকে মেশাচ্ছে ভারত। পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধরি জানিয়েছেন, ক্রিকেট এবং রাজনীতিকে এক মঞ্চে এনে ফেলেছে ভারত। শাস্তি দেওয়া হোক ভারতীয় ক্রিকেটারদের।

এখানেই থেমে না থেকে পাক মন্ত্রী আরও জানিয়েছেন, এটা কখনই ক্রিকেট হতে পারে না। জেন্টলসম্যান গেমে এই ধরনের ঘটনা কখনই কাম্য নয়। আশা করি ভারতের জাতীয় দলের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবে আইসিসি। আর ব্যবস্থা না নেওয়া হলে পাকিস্তানের জাতীয় দল মাঠে নামবে কালো ব্যাজ পড়ে। আমরা জানাতে চাই কাশ্মীরে ভারত কীরূপ অত্যাচার চালিয়েছে।

Post a Comment