ads

অন ডিউটি ইলেকশন-বিডিওর গাড়িতে তৃণমূল কংগ্রেসের পতাকা, ব্যাপক বিতর্ক আলিপুরদুয়ারে | UBG NEWS

UBG NEWS, আলিপুরদুয়ার : অন ডিউটি ইলেকশন-বিডিওর গাড়িতে লাগানো রয়েছে তৃণমূল কংগ্রেসের পতাকা। ব্যাপক বিতর্ক আলিপুরদুয়ারে।

জানা গিয়েছে, শনিবার তৃণমূল নেতা অরূপ বিশ্বাস আলিপুরদুয়ার পৌরসভার অডিটোরিয়ামে কর্মীসভায় যোগ দিতে আসেন। বিকেল চারটে থেকে শুরু হয় ওই কর্মীসভা। বিকেল সাড়ে চারটে নাগাদ বক্সা ফিডার রোডের ম্যাকউইলিয়াম স্কুলের উলটো দিকে রবীন্দ্র শিশু উদ্যানের সামনে একটি গাড়ি তৃণমূল কর্মীদের নিয়ে এসে দাঁড়ায়। ওই গাড়িটি নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

কারণ, গাড়ির সামনে স্টিকারে লেখা রয়েছে 'অন ডিউটি ইলেকশন-BDO আলিপুরদুয়ার টু'। আবার ওই গাড়ির বনেটেই লাগানো ছিল তৃণমূল কংগ্রেসের পতাকা।

এই বিষয়ে আলিপুরদুয়ার জেলা BJP-র সাধারণ সম্পাদক জয়ন্ত রায় বলেন, "পুলিশ আমলা সব তৃণমূলের দলদাস। এই ঘটনাই তা প্রমাণ হল। আমরা নির্বাচন কমিশনসহ দিল্লিতে এই গাড়ির ছবি পাঠাচ্ছি।"

আলিপুরদুয়ার জেলা কংগ্রেস সভাপতি গজেন বর্মণ বলেন, "আদর্শ আচরণবিধি লাগু হয়ে গেছে। এটা ঘোরতর অন্যায়। আমরা নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছি।"

তৃণমূলের আলিপুরদুয়ার ২ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি অনুপ দাস বলেন, "আমার ধারণা কোথাও একটা ভুল হচ্ছে। নির্বাচনের সময় গাড়িগুলি ভাড়া নেওয়া হয়। হতে পারে চালকের দোষ। খোঁজ নিয়ে দেখছি।"

Post a Comment