ads

চোপড়ার লক্ষ্মীপুর কান্ডে ৯ জনকে গ্রেপ্তার করলো পুলিশ | UBG NEWS

UBG NEWS, উত্তর দিনাজপুর : চোপড়ার লক্ষ্মীপুর কান্ডে উভয়পক্ষের মোট ৯ জনকে গ্রেপ্তার করলো চোপড়া থানার পুলিশ। বুধবার তাদেরকে ইসলামপুর আদালতে তোলা হয়। ধৃতদের বাড়ি লক্ষ্মীপুর গ্রামেই। এলাকায় এখনও উত্তেজনা থাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

উল্লেখ্য, চলতি মাসের ১১ মার্চ চোপড়ার লক্ষ্মিপুর গ্রামের কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের সংঘর্ষে সাহিদ আলম ও মহম্মদ হাসিব নামে দুই কংগ্রেস কর্মীর গুলি লাগার ঘটনায় উত্তেজনা সৃষ্টি হয়েছিল। ওইদিন রাতেই সাহিদ আলম নামে এক কংগ্রেস কর্মীর মৃত্যুর পর নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছিল লক্ষ্মীপুর গ্রামে।


মঙ্গলবার সকাল থেকেই উত্তেজিত কংগ্রেস কর্মীরা লক্ষ্মীপুর গ্রামে তৃনমুল কংগ্রেস কর্মী দের বাড়িতে এক এক করে আগুন ধরিয়ে দেয়। পুলিশ প্রথমের দিকে গ্রামে ঢুকতে না পারলেও পরে গ্রামে ঢুকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গতকাল রাতেই লক্ষ্মীপুর এলাকা থেকে উভয়পক্ষের ৯ জনকে চোপড়া থানার পুলিশ আটক করে থানা নিয়ে আসে। বুধবার তাদেরকে ইসলামপুর আদালতে তোলা হয়। এলাকায় এখনও উত্তেজনা রয়েছে।

সাব্বির আলম নামে এক গ্রামবাসী জানিয়েছেন, পুলিশ যাদের ধরে নিয়ে এসেছে তাদের মধ্যে ছাত্রেও আছে। পুলিশ কিছু তদন্ত না করেই যাকে পারছে তাকেই তুলে নিয়ে আসছে।

Post a Comment

0 Comments