ads

ভুট্টার খেত থেকে উদ্ধার যুবতীর অর্ধনগ্ন দেহ, চাঞ্চল্য এলাকায় | UBG NEWS

UBG NEWS, মালদা : কালিয়াচকের ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকায় এক যুবতীর অর্ধ নগ্ন মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। বুধবার সকালে কালিয়াচক থানার গোলাপগঞ্জ গ্রাম পঞ্চায়েতের শাহবাজপুর এলাকায় ওই যুবতীর মৃতদেহ একটি ভুট্টার খেতে দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গিয়েছে, মৃত যুবতীর বয়স ২২ থেকে ২৩ বছরের মধ্যে। যদিও তার নাম ও পরিচয় কিছু জানা যায় নি।

পুলিশ জানিয়েছে, গোলাপগঞ্জের শাহবাজপুর এলাকার বাসিন্দারা প্রতিদিনের মত বুধবার সকালে নিজেদের জমিতে চাষাবাদের জন্য যাচ্ছিলেন। পথেই একটি ভুট্টার খেতে বছর ২২/২৩ এর এক যুবতীকে অর্ধ নগ্ন অবস্থায় পড়ে থাকা অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা। স্থানীয়দের অনুমান কেউ বা কারা ওই যুবতীকে ধর্ষণ করে খুন করে থাকতে পারে। ঘটনার পর পুলিশকে খবর দেওয়া হলে গোলাপগঞ্জ 
ফাঁড়ির পুলিশ যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার করে। যদিও মৃত যুবতী কোথাকার বাসিন্দা তা এখনো জানতে পারে নি পুলিশ।

গোলাপগঞ্জ ফাঁড়ির তদন্তকারী এক পুলিশ কর্তা জানিয়েছেন, ওই যুবতীর শরীরের একাধিক জায়গায় ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করার চিহ্ন মিলেছে। মৃত যুবতী শরীরের অন্তর্বাস ছিল না। শরীরের স্পর্শকাতর জায়গাতেই আঘাত রয়েছে। তাতেই মনে করা হচ্ছে ধর্ষণ করার পর ভারী কোনো বস্তু দিয়ে মাথা থেঁতলে এবং শ্বাসরোধ করে ওই যুবতীকে খুন করা হতে পারে। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Post a Comment

0 Comments