ads

ফের আক্রান্ত সাংবাদিক | UBG NEWS

মদ্যপ যুবকদের গাড়ি এবং সাংবাদিক এর গাড়ি 
UBG NEWS, ০৯ মার্চ ২০১৯, কোচবিহার : একের পর এক সাংবাদিক নিগ্রহ, প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে। কিছু দিন আগেই এক মন্ত্রীর বিরুদ্ধে ওঠে সাংবাদিক হেনস্থার অভিযোগ। এবার উত্তরবঙ্গের গ্রামোন্নয়ন তথা UBG NEWS এর সাংবাদিক চন্দ্র শেখর রায় এর উপর কিছু মদ্যপ যুবকের আক্রমণ সাংবাদিক নিরাপত্তার প্রশ্ন বিশালাকার নিল।

জানা গিয়েছে, শুক্রবার রাতে নিজস্ব কাজে আলিপুরদুয়ারে যায় ওই সাংবাদিক এবং তার বন্ধুরা। কাজ শেষে বাড়ি ফেরার পথে জংশন এলাকায় হঠাৎই একটি জাইলো গাড়ি নিয়ে কিছু মদ্যপ যুবক সাংবাদিক এর গাড়িতে ধাক্কা দেয়। এতে সাংবাদিকের গাড়ির ক্ষতি হলে সেই গাড়ি চালক কে এই বিষয়ে বলা হলে ওই মদ্যপ যুবক এবং তার বন্ধুরা মিলে সাংবাদিক এবং তার বন্ধুদের মারধর ও তাদের মেরে ফেলার হুমকিও দেয়। এমনকি তাদেরকে রাত একটার দিকে আলিপুরদুয়ারের মাধব মোর নামে একটি জায়গাতেও আসতে বলা হয়।
মদ্যপ যুবকদের গাড়ি 
পথ নিরাপত্তা সম্বন্ধে এত মাতামাতি করা হলেও প্রশ্ন উঠছে পুলিশের ভূমিকা নিয়ে। যেখানে এক জন সাংবাদিক এর উপরেই আক্রমণ হচ্ছে, সেখানে এক জন সাধারণ মানুষের নিরাপত্তার নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। রাতের বেলায় শহরের মধ্যে কিভাবে মদ্যপ অবস্থায় কয়েকজন যুবক এভাবে গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছে, কোথায় পুলিশ প্রশাসন এই নিয়ে উঠছে প্রশ্ন। যেখানে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বিভিন্ন জেলা গুলিতে পথ নিরাপত্তা সপ্তাহ, সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি পালন করা হচ্ছে সেখানে এরকম একটি ঘটনা, প্রশ্নের সৃষ্টি হচ্ছে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে।


আলিপুরদুয়ার শহরে প্রায়ই দেখা যাচ্ছে রাত দশটার পর মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর ঘটনা ক্রমে বেড়েই চলছে। আলিপুরদুয়ার জেলা পুলিশ প্রশাসনের উচিত এর বিরুদ্ধে অবিলম্বে করা পদক্ষেপ গ্রহণ করা।

গত কাল রাতে সাংবাদিকের উপর এরকম ঘটনার পর এখন এটাই দেখার যে আলিপুরদুয়ার জেলা প্রশাসন এবং জেলা পুলিশের পক্ষ থেকে কি ব্যবস্থা নেওয়া হয় এই মদ্যপ গাড়ি চালকদের বিরুদ্ধে।


**প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজ লাইক করুন

Post a Comment