ads

বিজেপিতে যোগ দিলেন অনুপম হাজরা, খগেন মুর্মু ও দুলাল চন্দ্র বর | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ অনুপম হাজরা যোগ দিলেন বিজেপিতে। দলবিরোধী কাজের জন্য বোলপুরের সাংসদ অনুপম হাজরাকে সাসপেন্ড করেছিল তৃণমূল কংগ্রেস। আর এক সাসপেন্ডেড সাংসদ সৌমিত্র খাঁ আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন। মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরই বিজেপিতে যোগ দিলেন অনুপম হাজরা।


বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, আরও কয়েকজন তৃণমূল নেতা তাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। তাঁরা বিজেপিতে যোগ দেবেন শীঘ্রই। অনুপম হাজরাকে যে এবার তৃণমূল কংগ্রেস আর প্রার্থী করবে না তা আগেই ঠিক হয়ে গিয়েছিল। গত কয়েক বছরে একাধিকবার বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন অনুপম হাজরা। তাঁকে বারবার সতর্কও করেছিলেন তৃণমূল নেতৃত্ব। শেষ পর্যন্ত বিজেপিতেই যোগ দিলেন অনুপম হাজরা। তাঁকেই সম্ভবত বোলপুরে প্রার্থী করবে বিজেপি। আজ অনুপম হাজরার সঙ্গে বিজেপিতে যোগদান করেছেন প্রাক্তন বামফ্রন্ট বিধায়ক খগেন মুর্মু ও প্রাক্তন কংগ্রেস বিধায়ক দুলাল চন্দ্র বর।

এদিন সাংবাদিক সম্মেলনে মুকুল রায় বলেন, প্রত্যেকদিন কংগ্রেস, সিপিএম, তৃণমূল ছেড়ে বিধায়ক, সাংসদ, নেতারা বিজেপিতে যোগ দিচ্ছেন। এটা চলতেই থাকবে। শাসকদলকে হুঁশিয়ারি দিয়ে মুকুলের বক্তব্য, এ তো শুধু ট্রেলর, সিনেমা শেষ হলে দেখবেন তৃণমূল কংগ্রেসও শেষ হয়ে গিয়েছে।

Post a Comment