ads

চা এবং চপ এর সাথে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বাড়িতে রুদ্ধদ্বার বৈঠকে রূপা গাঙ্গুলী | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : কোচবিহার জেলায় বিজেপি প্রার্থীর প্রচার কিভাবে হবে তাই নিয়ে এক প্রকার রুদ্ধদ্বার বৈঠক করলেন রূপা গঙ্গোপাধ্যায়। সোমবার সন্ধ্যায় চা এবং চপ এর সাথে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বাড়িতে এই রুদ্ধদ্বার বৈঠক হয়। নিশীথ প্রামাণিকের সাথে এদিন বৈঠকে উপস্থিত ছিলেন কোচবিহার জেলার আরো দুজন কর্মী।

সূত্র মারফত জানা গিয়েছে, আগামী ২৭শে মার্চ গোটা দিন নিশীথের সঙ্গেই কোচবিহার ১নং তপশিলি লোকসভা কেন্দ্রে প্রচার করবে রূপা গাঙ্গুলী। তার প্রচারের অন্যতম মাধ্যম হয়ে উঠতে চলেছে চায়ের আসর। আলিপুরদুয়ার থেকে শুরু করে কোচবিহার জেলার বিভিন্ন এলাকায় ছোট ছোট করে চায়ের দোকানে হবে মুলাকাত। এর জন্য বিশেষ কোন অনুমতির প্রয়োজন নেই চা খাওয়া যেতেই পারে পথ চলতি সাধারণ মানুষ হিসেবেই চায়ের দোকানে, আড্ডা জমাতে চাইছেন স্বয়ং রুপা দেবী উদ্দেশ্য নিশীথ কে বিপুল ভোটে জয় প্রদান করানো।

বিজেপি সূত্রে জানানো হয়েছে আগামী ২৯ শে মার্চ কোচবিহারে বিরাট জনসভা করবেন অমিত শাহ। প্রসঙ্গত বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা কোচবিহারে সভা করার কথা ছিল অমিত জির কিন্তু সেই সভার আইনত দিক থেকে বন্ধ করে দেওয়া হয় তারপর থেকেই কোচবিহারে সভা করার জন্য মরিয়া হয়ে পড়েছিল বিজেপি। এবার সুযোগ হাতের মুঠোয়।

বিজেপির জেলা নেতৃত্বের দাবি ইতিমধ্যেই কোচবিহার জেলার তৃণমূল কংগ্রেসের গড়ে ভাঙন ধরাতে সমর্থ হয়েছেন তারা। তৃণমূলের পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদ স্তর থেকে শুরু করে উচ্চপদস্থ নেতৃত্ব যোগাযোগ করছেন তাদের সঙ্গে। প্রকাশ্যে না হলেও ভেতরে ভেতরে ঘুন পোকা ধরেছে শাসকদলের ভিতে।

যদিও বা জেলা তৃণমূল সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ ইতিমধ্যেই জানিয়েছেন লোকসভা নির্বাচনে নিশীথ প্রামানিক বিশেষ ফ্যাক্টর নয়। কিন্তু নিশীথ কে জেতাতে মরিয়া বিজেপি তাদের সর্বশক্তি দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এই দিক থেকে দাঁড়িয়ে রুপা গাঙ্গুলীর প্রচার এক অন্যতম বড় ভূমিকা গ্রহণ করতে পারে জেলার ক্ষেত্রে।

Post a Comment

0 Comments