ads

বিজেপিতে যোগ দিলেন গৌতম গম্ভীর।UBG NEWS

UBG NEWS, নিউজ ডেস্ক: বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। শুক্রবার, দিল্লির বিজেপি সদর দপ্তরে গিয়ে দলে যোগ দেন তিনি। তাঁকে দলে স্বাগত জানান অরুন জেটলি ও রবিশঙ্কর প্রসাদ। বেশ কয়েকদিন ধরেই তাঁর ভারতীয় জনতা দলে যোগদানের খবর শোনা যাচ্ছিল। যদিও এক সপ্তাহ আগেই তিনি জানিয়েছিলেন এখনই রাজনীতিতে যোগ দিচ্ছেন না তিনি।

বৃহস্পতিবারই আসন্ন লোকসভা নির্বাচনের জন্য প্রথম দফায় প্রার্থী ঘোষণা করে বিজেপি। চলতি মাসের শেষে বাকি প্রার্থীদেরও নাম ঘোষণা করা হতে পারে বলে খবর। তার ঠিক আগে গম্ভীরের এই পদ্মশিবিরে যোগদান নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। নিজের রাজনৈতিক কেরিয়ার শুরু করে গোতি বলেন, ‘আমি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে অনুপ্রাণিত। দেশের প্রতি তাঁর প্রেম আমায় মুগ্ধ করেছে। দেশের জন্য কিছু করার এটাই সেরা সময় বলে আমি মনে করি।’ সূত্রের খবর, আসন্ন নির্বাচনে নয়া দিল্লি আসন থেকে লড়তে পারেন তিনি। এই আসনে গতবার জয়লাভ করেছিলেন বিজেপির মীনাক্ষী লেখি।


টানা ১৫ বছর জাতীয় দলে খেলার পর ডিসেম্বর মাসে অবসর নেন গৌতম। কিছুদিন আগেই পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হন তিনি। ভারতের ২০১১ ও ২০০৭ সালের বিশ্বকাপ জয়ের পেছনে অন্যতম অবদান ছিল তাঁর। দুই টুর্নামেন্টেরই ফাইনাল ম্যাচে অসাধারণ খেলেছিলেন তিনি। এছাড়া বিভিন্ন সময়ই একাধিক কূটনৈতিক ইস্যুতে বারবার সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখাও যায় তাঁকে। উল্লেখ্য, এর আগে কীর্তি আজাদ, মনসুর আলি খান পতৌদি, মহম্মদ আজাহারউদ্দিন, নভজ্যোৎ সিং সিধুর মতো ক্রিকেটাররা জাতীয় রাজনীতিতে যোগ দিয়েছিলেন।

Post a Comment

0 Comments