ads

সোমবার ২৬ দিনে পড়লো এসএসসি উত্তীর্ণ চাকরি প্রার্থীদের অনশন, দাবি না মানা পর্যন্ত পিছু হটতে নারাজ তারা | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : মমতা বন্দ্যোপাধ্যায়ের অনশনের রেকর্ড ভেঙে এসএসসি উত্তীর্ণ চাকরি প্রার্থীদের অনশন সোমবার ২৬ দিনে পড়লো। তবে দাবি না মানা পর্যন্ত পিছু হটতেও নারাজ তারা। এদিকে সোমবার মেয়ো রোডে অনশনকারিদের সমর্থনে মঞ্চে উপস্থিত হন বিশিষ্ট শিক্ষাবিদ মিরাতুনাহার, বিশিষ্ট চিত্রশিল্পি সমির আইচ, মানবাধিকার কর্মী সুজাত ভদ্র প্রমুখ। তাঁরা অনশনকারিদের নায্যদাবিকে সমর্থন জানিয়েছেন। কমিশনের তৈরি গ্যাজেট মেনে আপ টু ডেট সিটে প্যানেলভূক্ত প্রতিটি চাকরি প্রার্থীকে চাকরি সুনিশ্চিত করার দাবি জানান তারা।

অনশনকারিদের দাবিতে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে অবিলম্বে সমস্যা সমাধান করার কথাও বলেন তাঁরা। এই প্রতিকূল পরিবেশে অনশনকারিদের বড় কোন কিছু হয়ে গেলে রাজ্যের মানুষ কিন্তু মুখ্যমন্ত্রীকে ছেড়ে কথা বলবেনা বলেও এদিন মঞ্চ থেকে হুঁশিয়ারি দেন বিশিষ্টরা।


অনশনকারিদের অভিযোগ, অনশন তুলে নিতে বিভিন্নভাবে চক্রান্ত করা হচ্ছে। কিন্তু আমাদের শান্তিপূর্ণ অবস্থানে আমরা অনড় আছি। মঙ্গলবারের পর শিক্ষা দফতরের পাঁচ সদস্যের কমিটির সাথে ফের আমাদের বৈঠক হবার কথা আছে। আমরা ফের কমিশনের গেজেট এর কথা তুলে ধরবো। তবে দাবি পূরণ না হওয়া পর্যন্ত অনশন আন্দোলন চলবে বলেও জানিয়েছেন তিনি।

Post a Comment

0 Comments