ads

চূড়ান্ত হল বিজেপির প্রার্থী তালিকা, কোচবিহারে টিকিট পাচ্ছেন নিশীথ | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : উনিশের ভোটের প্রার্থী তালিকা চূড়ান্ত করে ফেললো বিজেপি। এর মধ্যে বাংলার ২৭টি আসনের জন্য এ দিন প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে।

জানা গিয়েছে, বুধবার মধ্যরাত পর্যন্ত আলোচনার পর এই প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে। যদিও বৃহস্পতিবার সকাল পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কোনও নাম ঘোষণা করা হয়নি বিজেপি-র তরফে।

বিজেপি সূত্রে খবর, চূড়ান্ত হওয়া প্রার্থীদের মধ্যে কোচবিহার থেকে টিকিট পাচ্ছেন একদা তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা নিশীথ প্রামাণিক। 


গত সপ্তাহের রবিবার নির্বাচন কমিশন ভোটের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে। তার পরেই শাসক দল তৃণমূল কংগ্রেস রাজ্যের সব আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছে। ইতিমধ্যে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা প্রচারে বেরিয়েও পড়েছেন। তা ছাড়া দেওয়াল লিখন, পোস্টার, ব্যানার লাগানোর কাজও প্রায় সেরে ফেলেছেন। তুলনায় দৃশ্যতই পিছিয়ে পড়েছে বিজেপি। কারণ, বামেরাও চারটি বাদে সব আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে। কংগ্রেস ঘোষণা করেছে ১১ টি আসনে তাঁদের প্রার্থীদের নাম।

বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ওস্তাদের মার শেষ রাতে। তাঁর কথায়, “অনেকে সারা বছর পড়াশুনা করেও ভাল ফল করে না। অনেকে ঠিক সময়ে ঠিক কাজটা করে ভাল রেজাল্ট করে।”

Post a Comment

0 Comments