ads

বিজেপি কর্মীদের উদ্দাম নৃত্য, কোমর দোলালেন দিলীপও | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : নির্বাচন পর্বে দলের প্রচারের জন্য তৃণমূলকে বিঁধতে একটি গান রচনা করে গেয়েছেন বিজেপির বিদায়ী সাংসদ বাবুল সুপ্রিয়। যা নিয়ে বিতর্কের ঝড় তুঙ্গে। তৃণমূলের করা অভিযোগের ভিত্তিতে শোকজ নোটিশ পাঠানো হয়েছে বাবুল সুপ্রিয়কে। সেইসঙ্গে এই গান অন্য কোনও এক মহিলা শিল্পীর রচনা বলেও অভিযোগ উঠেছে। এই বিতর্কের মাঝেই রবিবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুর মহাকুমার মোহনপুরে মহিলা মোর্চার সমাবেশে সেই গান চলল দাপিয়ে। বিশাল মাইক লাগিয়ে সমাবেশের শুরু থেকেই এই গান বাজিয়ে মহিলা মোর্চা কর্মীরা উদ্দাম নৃত্য শুরু করেন। এমনকি সভার শেষ লগ্নে বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ নিজেও এই গানে সঙ্গ দিলেন মহিলা কর্মীদের সঙ্গে। প্রায় দশ মিনিট ধরে এই গান ও নাচ চলে।

এদিন মহিলা মোর্চার সভাতে বাবুল সুপ্রিয়র বিতর্কিত গান চালানোর বিষয়ে দিলীপ ঘোষ বলেন ” মানুষের মন যেটা চায় সেটা বিজেপির মধ্যে আছে। আমাদের মধ্যে অনেক শিল্পী সাহিত্যিক এসেছেন। আমরা জানি কিভাবে তাদের ব্যবহার করতে হয়। বিজেপির এই শিল্পীরা তাদের যোগ্যতা প্রমাণ করছেন। বাবুল সুপ্রিয় নিজে এই গান লিখেছেন, নিজের সুর দিয়ে গেয়েছেন। এদিন মানুষ এই গানে নাচলেন। এর দ্বারা প্রমাণিত হয়ে গিয়েছে মানুষের মনে বিজেপি রয়েছে। সাধারণ মানুষের কথাকে গানের রূপ দিয়েছেন বাবুল সুপ্রিয়। তিনি যে বিশ্ববিখ্যাত শিল্পী তা প্রমাণিত হয়েছে। আমি গান গাইলে তাতে ইলেকশন কমিশনের অনুমতি নেওয়ার প্রয়োজন নেই। শিল্পীর গান গাওয়ার অধিকার আছে। অফিশিয়ালি চালানোর জন্য লিখিত অনুমতি চাওয়া হয়েছে। এখন এই গান মানুষের মুখে মুখে ঘুরছে। এখানে কিছু করার নেই। মানুষের মনের কথা কেউ আটকাতে পারবেনা।”


রবিবার খড়গপুর গ্রামীণ থানার অন্তর্গত মোহনপুর এলাকায় বিজেপির মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে এই মহিলা কর্মী সমাবেশের আয়োজন করা হয়। কয়েক হাজার মহিলা কর্মীদের নিয়ে এই সভাতে বক্তব্য রাখেন জেলা ও রাজ্যের কয়েকজন মহিলা নেত্রী সহ প্রার্থী দিলীপ ঘোষ নিজেও। মহিলাদের এই সভায় এদিন মঞ্চ থেকে দিলীপ ঘোষ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন “রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা হলেও মহিলাদের ন্যূনতম নিরাপত্তা নেই। উনি আবার প্রধানমন্ত্রী হতে চাইছেন, উনি এ রাজ্য সহ যে কোনও জায়গায় দাঁড়ালে আমরা হারাবো। তার জায়গায় নরেন্দ্র মোদীকে পুনরায় প্রধানমন্ত্রী করতেও বিজেপিকে সমর্থন দিন।

Post a Comment

0 Comments