ads

‘ওয়াই ক্যাটেগরি-র’ নিরাপত্তা নিয়ে কোচবিহারে ফিরলেন নিশীথ প্রামাণিক | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : কোচবিহারে তৃণমূল বহিষ্কৃত নিশীথ প্রামাণিককে বিজেপি প্রার্থী করা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে গোটা জেলাতেই। বৃহস্পতিবার বিজেপি প্রার্থী তালিকা ঘোষণা করার পর কোচবিহারের জেলা নেতৃত্ব তাঁর বিরুদ্ধেই প্রচার করতে শুরু করে। ভাঙচুর করা হয় দলীয় কার্যালয়। হেনস্থার মুখে পড়তে হয় কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা রায়কেও। নিশীথ প্রামাণিককে প্রার্থী করার বিরুদ্ধে মন্তব্য করেন তিনিও। এই পরিস্থিতির মধ্যেই আজ দিল্লি থেকে কোচবিহারে ফিরলেন নিশীথ প্রামাণিক, তাও আবার ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা নিয়ে।

জানা গিয়েছে, জেলায় ফিরে সভানেত্রীর সঙ্গে মদনমোহন মন্দিরে পুজো দিয়ে পার্টি অফিসে জেলা কার্যকর্তাদের সঙ্গে দেখা করেন নিশীথ।


পার্টি অফিসে সাংবাদিকদের নিশীথ প্রামাণিক বলেন , এবারে এই কেন্দ্রে পদ্ম ফুটবেই। তাকে নিয়ে গেরুয়া শিবিরে যে অশান্তি তা মিটে গেছে, এটা একটা ঘোরোয়া বিষয়। নিশীথ বাবু আরও বলেন, মা মাটি মানুষের নামে একটি সরকার পরিচালিত হচ্ছে। যা ক্রমশ এই বাংলার মাটিকে অশান্ত করে তুলছে।
যদিও এখন তাঁরা ডাস্টবিন এ পরিণত হয়েছে। ভারতীয় জনতা পার্টি ফের এরাজ্যে শান্তি শৃঙ্খলা ও উন্নয়নে ব্রতি হবে বলে জানান নিশীথ বাবু। 

এদিকে গতকালের বক্তব্য থেকে সম্পূর্ণ সরে এসে জেলা সভানেত্রী দাবি করেছেন, কোচবিহারে পরিস্থিতি এখন পুরো স্বাভাবিক, নিশীথের সমর্থনেই জেলায় দলের হয় প্রচার করবে সবাই।

কিন্তু, নিশীথকে ঘিরে যেভাবে বিজেপির গোষ্ঠীকোন্দল শুরু হল তাতে পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে ধারণা রাজনৈতিক মহলের। 

Post a Comment

0 Comments