ads

অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর তৃণমূলের যুব নেতার।UBG NEWS



UBG NEWS, নিউজ ডেস্ক : অর্জুন সিংয়ের ‘মানি-মানি-মানি’ মন্তব্যের জের। ভাটপাড়ার বিধায়কের বিরুদ্ধে শুক্রবার টিটাগড় থানায় অভিযোগ দায়ের করলেন তৃণমূল যুব নেতা সম্রাট তপাদার।

ভোটের মুখে বিজেপিতে যোগ দিয়ে তৃণমূলকে ‘বড় ধাক্কা’ দিয়েছেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। দলের সেই বিধায়কের বিরুদ্ধে এবার থানায় অভিযোগ দায়ের করলেন তৃণমূলের এক যুব নেতা। শুক্রবার টিটাগড় থানায় অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। বিজেপিতে যোগ দিয়েই মমতার দলকে কটাক্ষ করে অর্জুন বলেছিলেন, ‘‘আগে তৃণমূলের স্লোগান ছিল মা-মাটি-মানুষ, এখন শুধুই মানি-মানি-মানি।’’ অর্জুনের এহেন মন্তব্যের জেরেই থানায় অভিযোগ দায়ের করেছেন সম্রাট তপাদার নামে তৃণমূলের এক যুব নেতা।
এ প্রসঙ্গে সম্রাট বলেছেন, ‘‘এই মন্তব্য করে মা-মাটি-মানুষকে অপমান করেছেন অর্জুন সিং। তাই থানায় ওঁর নামে অভিযোগ জানিয়েছি।’’

প্রসঙ্গত, বিজেপিতে অর্জুনের যোগদানের পরই নড়েচড়ে বসে তৃণমূল নেতৃত্ব। অর্জুনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে শুক্রবারই জানিয়েছিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। দল থেকে অর্জুনকে ৬ বছরের জন্য সাসপেন্ডও করা হয়েছে। ভাটপাড়ার পুরপ্রধান ও বিধায়ক পদের প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন পার্থ। দলের মহাসচিবের এই মন্তব্যের পরই টিটাগড় থানায় অর্জুনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

উল্লেখ্য, বারাকপুর কেন্দ্রে এবার লোকসভা ভোটে তৃণমূলের প্রার্থী হওয়ার জন্য মুখিয়ে ছিলেন অর্জুন। কিন্তু এবারও দীনেশ ত্রিবেদীর উপরই আস্থা রাখেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সুপ্রিমোর এহেন সিদ্ধান্তের পরই বিজেপিতে অর্জুন সিংয়ের যোগদান ঘিরে জল্পনা ছড়ায়। এরপরই মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীয়ের হাত ধরে পদ্ম পতাকা হাতে তুলে নেন ভাটপাড়ার বিধায়ক।
অন্যদিকে, দলবদল নিয়ে বিজেপিকে কার্যত পাল্টা জবাব দিল তৃণমূল। অর্জুন সিংয়ের বিজেপিতে যোগদানের পরের দিনই শুক্রবার সিং পরিবারের দুই সদস্য তৃণমূলে যোগ দিলেন। ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন বারাকপুর মহকুমায় বিজেপির সম্পাদক প্রমোদ সিং ও সিপিএম নেতা সঞ্জয় সিং।

Post a Comment