ads

বামেদের সাথে জোট না হওয়ায় জয় অনেকটাই সুনিশ্চিত, বললেন জাতীয় কংগ্রেস প্রার্থী পিয়া রায় চৌধুরী | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : সোমবার দিনহাটা মহকুমা কার্যালয়ে কর্মীসভা করলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের জাতীয় কংগ্রেস প্রার্থী পিয়া রায় চৌধুরী।

এদিন এই কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে পিয়া রায় চৌধুরী বলেন, এবারের নির্বাচনে মানুষের যথেষ্ট সাড়া মিলছে। মানুষ ভোট দেওয়ার জন্য অপেক্ষায় দিন গুনছে।জয়ের ব্যাপারে আত্ম প্রত্যাশী তিনি। তার লড়াই দুর্নীতির বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে।

পাশাপাশি তিনি আরও বলেন, বামেদের সাথে জোট হওয়ায় কোচবিহার লোকসভা কেন্দ্রে জয় অনেকটাই সুনিশ্চিত আমার। বামেদের সাথে কংগ্রেসের জোট না হওয়ায় দলীয় কর্মী সমর্থকরা এমনকি সাধারণ মানুষ কংগ্রেসকে আবার কেন্দ্রের ক্ষমতায় দেখতে চাইছে বলে মন্তব্য করেন তিনি।


এদিনের এই সভায় উপস্থিত ছিলেন কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি শ্যামল চৌধুরী, প্রদেশ কংগ্রেস সদস্য তথা দলের কোচবিহার জেলা কার্যকারী সভাপতি প্রাক্তন বিধায়ক কেশব রায়, প্রদেশ কংগ্রেসের অন্যতম সদস্য ও জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক কমল দাশগুপ্ত, জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি আজিজুল হক,পীযূষ ভদ্র ছাড়াও মহকুমার বিভিন্ন প্রান্ত থেকে অঞ্চল নেতৃত্ব অংশ নেয়।

জেলা কংগ্রেসের সভাপতি শ্যামল চৌধুরী বলেন আগামী লোকসভা নির্বাচনে মানুষ বিজেপি ও তৃণমূল সরকারের বিরুদ্ধে নানা দুর্নীতির প্রশ্ন তুলে তাদের ভোট প্রয়োগ করবেন। সে ক্ষেত্রে কংগ্রেস দলের প্রার্থী পিয়া রায় চৌধুরী স্বচ্ছ ভাবমূর্তির হওয়ায় মানুষ তাকে ভোট দিয়ে সংসদে পাঠাবেন বলে তিনি দাবি করেন।

এদিন দিনহাটা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে ভোট প্রচার চালানর সময় পথচারী থেকে শুরু করে দোকানে দোকানে গিয়ে ভোটের প্রচার চালান কোচবিহার লোকসভা কেন্দ্রের জাতীয় কংগ্রেস প্রার্থী পিয়া রায় চৌধুরী এবং কর্মীসমর্থকরা।

Post a Comment

0 Comments