ads

নির্বাচনের নির্ঘন্ট প্রকাশের ২৪ ঘন্টার মধ্যেই অসম-বাংলা সীমান্তে কড়া নজরদারি শুরু করল কোচবিহার জেলা পুলিশ | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশের ২৪ ঘন্টার মধ্যেই অসম-বাংলা সীমান্তে কড়া নজরদারি শুরু করল কোচবিহার জেলা পুলিশ।

আর এক মাস পরেই কোচবিহার ও আলিপুরদুয়ার কেন্দ্রের লোকসভা নির্বাচন। তার আগে নিরাপত্তার কোনও খামতি রাখতে চায়না কোচবিহার জেলা পুলিশ। তাই আজ অসম থেকে আসা বিভিন্ন গাড়ি দাঁড় করিয়ে চেকিং করার পাশাপাশি অসম-বাংলা সীমান্তের ছাগলিয়ায় নজরদারি বাড়ানো হল।

ইতিমধ্যেই কোচবিহার জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে জেলা পুলিশ। উল্লেখ, পঞ্চায়েত নির্বাচনের আগে কোচবিহার জেলা রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে জেলার দিনহাটা,সিতাই সহ বিভিন্ন এলাকা।

ইতিমধ্যেই কোচবিহার জেলা পুলিশ সুপার অভিষেক গুপ্তা ঘোষণা করেছেন অস্ত্র মুক্ত করা হবে কোচবিহারকে। সেই লক্ষে কাজ হয়েছে অনেকটাই। অসম-বাংলা সীমান্তে তুফানগঞ্জ আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত। ভিন রাজ্য থেকে দুষ্কৃতীরা প্রবেশ করে রাজ্যের কোচবিহার জেলায় অশান্তি তৈরি করতে না পারে তার জন্যেই নিরাপত্তা ব্যবস্থার জোরদার করা হয়েছে। পুলিশ সুপার আরও জানিয়েছেন, আন্তঃরাজ্য সীমান্তে নজরদারি বাড়ানো হয়েছে।


**প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজ লাইক করুন

Post a Comment