ads

ফার্স্ট লুকেই চমকে দিলো অ্যাসিড আক্রান্ত দীপিকা! UBG NEWS

UBG NEWS, নিউজ ডেস্ক : মেঘনা গুলজার পরিচালিত 'ছপাক' এর শুটিং শুরু হল সোমবার। সেই সাথে এদিনই সামনে এল এই সিনেমায় অ্যাসিড হামলার শিকার লক্ষ্মীর ভূমিকায় দীপিকার প্রথম লুক। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন ও অভিজ্ঞতা নিয়েই 'ছপাক' এর গল্প। রনবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এটাই দীপিকার প্রথম ছবি বলে জানা গিয়েছে। পোস্টারে স্মিত হাসিতে অ্যাসিডে পোড়া মুখ নিয়ে দীপিকার অবয়ব সত্যিই কিছু বলার অপেক্ষা রাখে না।

লক্ষ্মী আগরওয়ালকে ২০০৫ সালে এক যুবক প্রেমের প্রস্তাব দেয়।
প্রত্যাখ্যান করেছিলেন লক্ষ্মী। এই 'অপরাধে' ওই যুবক লক্ষ্মীর মুখ-সহ গোটা শরীর লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে। দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন তিনি। এরপর অস্ত্রোপচার করে সুস্থ হন। তাতেও দমেননি লক্ষ্মী। সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি। অ্যাসিড কেনার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করে দেশের সর্বোচ্চ আদালত। লক্ষ্মী আগরওয়াল বর্তমানে টিভি শো সঞ্চালিকা এবং স্টপ অ্যাসিড অ্যাটাকের প্রচারক।

ছবিতে এই চরিত্রের নাম 'মালতী'।'‌ছপাকে'‌ তাঁর ফার্স্ট লুক শেয়ার করে দীপিকা লিখেছেন, '‌এমন একটি চরিত্র যা আমার সঙ্গে চিরদিন থেকে যাবে. মালতী। শুটিং আজ থেকে শুরু! ছপাক!'‌ মেঘনা গুলজারও মালতীর চরিত্রকে বর্ণনা করতে গিয়ে লিখেছেন, '‌তিনি সাহসী। তিনিই আশা। তিনিই ছপাকে মালতীর ভূমিকায় দীপিকা পাডুকোন। আজ থেকে শ্যুটিং শুরু হচ্ছে।'‌ ফক্স স্টার স্টুডিওর সঙ্গে মিলে এই সিনেমাটি সহ প্রযোজনাও করছেন দীপিকা। ছবি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।'মালতী' দীপিকার অসম্ভব দৃপ্ত ও বলিষ্ঠ এই ছবি প্রথম দর্শনেই ছাপ ফেলেছে সিনেপ্রেমীদের মধ্যে।
ছবিতে দেখা গিয়েছে আয়নার পাশে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। চেহারা তাঁর অ্যাসিড আক্রান্তের মতোই কুঁচকে গিয়েছে।বায়োপিক এর আগে বলিউডে বহু বার হয়েছে। সেখানে জায়গা করে নিয়েছেন ক্রীড়া ব্যাক্তিত্ব থেকে রাজনীতিবিদ। কিন্তু ট্রেন্ড ভেঙে এ বার অ্যাসিড আক্রান্তের বায়োপিক নিয়ে হাজির হয়েছেন মেঘনা।চেনা ছকের বাইরের গল্প পর্দায় তুলে ধরাই মেঘনার নেশা। ছবিতে মালতী'র সঙ্গীর চরিত্রে অভিনেতা বিক্রান্ত ম্যাসি।দীপিকার 'ছপাক' লুক প্রকাশ্যে আসার পর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি। অনেকেই হয়ত জানেন না, রঙ্গোলি নিজেও একজন অ্যাসিড আক্রান্ত। যতদূর জানা যায়, রঙ্গোলি হিমাচল প্রদেশের প্রথম অ্যাসিড আক্রান্ত মহিলা।

Post a Comment

0 Comments