ads

মনোনয়নপত্র দাখিল করলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : সোমবার জেলাশাসক কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। তিনি আজ পার্টি কার্যকর্তাদের সঙ্গে নিয়ে মিছিল করে শহরের বিভিন্ন পথ পরিক্রম করে জেলাশাসক কার্যালয়ে পৌঁছে মনোনয়নপত্র দাখিল করেন।

তিনি পরে সাংবাদিকদের জানান, প্রচারে যে ভাবে মানুষের সহযোগীতা পাচ্ছি, তাতে স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে কোচবিহার জেলার মানুষ বিজেপি কে মন প্রাণ দিয়ে চাচ্ছেন।


আজ প্রথম দফার ভোটে মনোনয়নের শেষ দিন। আগামী ১১ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দফার নির্বাচন। সেই দিন ভোট রয়েছে রাজ্যের কোচবিহার ও আলিপুরদুয়ার এই দুই জেলায়। এই দুটি লোকসভা কেন্দ্রে প্রার্থীদের আজই মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। যদিও কোচবিহারে বেশীর ভাগ রাজনৈতিক দলের প্রার্থীরা ইতিমধ্যেই তাঁদের মনোনয়ন জমা করে দিয়েছে। শেষ দিনের মনোনয়নকে ঘিরে কোচবিহারে জেলা শাসক দফতরের নিরাপত্তা ব্যবস্থা আঁটসাঁট করেছে প্রশাসন।

কোচবিহারে এবার মূল লড়াই তৃণমূল প্রার্থী পরেশ অধিকারী, বামফ্রন্ট মনোনীত ফরোয়ার্ড ব্লক প্রার্থী গোবিন্দ রায়, কোচবিহারে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক ও কংগ্রেস প্রার্থী পিয়া রায় চৌধুরীর মধ্যে৷ 

Post a Comment

0 Comments