ads

জামাইবাবুকে বাঁচাতে গিয়ে ছুরিবিদ্ধ হলেন শ্যালক | UBG NEWS

UBG NEWS, মালদা : শনিবার সকালে ইংরেজবাজার থানার সুকান্তপল্লী এলাকায় দুস্কৃতির হামলায় জামাইবাবুকে বাঁচাতে গিয়ে ছুরির আঘাতে আহত হলেন শ্যালক। আহত যুবকের নাম বিশু মণ্ডল(২৮), তাকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে ব্যবসার টাকা ধার নেওয়াকে কেন্দ্র করেই এই গোলমালের সূত্রপাত। এই ঘটনায় হামলাকারী চঞ্চল মণ্ডলের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের জামাইবাবু রাম মন্ডল । ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।


আক্রান্ত বিশু মণ্ডল জানিয়েছেন, এদিন সকালে পাশের বাড়িতে জামাইবাবুকে গালাগালি করছিল প্রতিবেশী চঞ্চল মন্ডল। অভিযুক্ত চঞ্চল মন্ডল আমার জামাইবাবুর কাছ থেকে কয়েক হাজার টাকা ধার নিয়ে ফেরত দিচ্ছিল না। এনিয়ে চঞ্চলকে অনেকবার বলা হয়েছিল। আর তারই বদলা হিসাবে এদিন সকালে চাকু নিয়ে জামাইকে খুন করতে আসে অভিযুক্ত চঞ্চল মন্ডল। এর প্রতিবাদে সরব হয়ে জামাইবাবুকে বাঁচানোর চেষ্টা করি। তখনই অভিযুক্ত চঞ্চল মন্ডল আমার উপর ছুরি নিয়ে হামলা চালায়। গালে এবং মুখের এক পাশে ছুরি দিয়ে ব্যাপক ভাবে আঘাত করে। সেই সময় আমার চিৎকারে পাড়া প্রতিবেশীরা ছুটে আসেন। পরিস্থিতি বেগতিক দেখে অভিযুক্ত চঞ্চল মন্ডল এলাকা থেকে পালিয়ে যায়। পুরো বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে।

ইংরেজবাজার থানার আইসি শান্তনু মিত্র জানিয়েছেন, দুই প্রতিবেশীর মধ্যে টাকাপয়সা লেনদেনকে কেন্দ্র করে গোলমালের ঘটনা ঘটেছে। সেই গোলমালের জেরে একজন ছুরিবিদ্ধ হয়েছেন। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। অভিযুক্ত চঞ্চল মন্ডল পলাতক। তার খোঁজ চালানো হচ্ছে।


**প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজ লাইক করুন

Post a Comment