ads

উল্টো পথে কোচবিহারের বিজেপি নেতা | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : লোকসভা নির্বাচনের ঘণ্টা বেজে গেছে, গত রবিবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী তালিকা প্রকাশের পর পরেই রাজ্যের তৃণমূল এ ভাঙ্গন শুরু হতে দেখা দিয়েছে। লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় নাম না থাকায় তৃণমূলের অনেক নেতা-নেত্রীরাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করতে শুরু করেছে। শোনা যাচ্ছে আরও কিছু তৃণমূল নেতা ভোটের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করছে। এর মধ্যে রয়েছে তাবড় তাবড় তৃণমূল কংগ্রেসের বিধায়ক থেকে অনেক বড় বড় নেতারা।


পশ্চিমবঙ্গের সব জায়গায় চিত্র টা একইরকম থাকলেও কোচবিহারে দেখা যাচ্ছে ব্যতিক্রমী চিত্র। আজ কোচবিহার কোতোয়ালি থানার অন্তর্গত গুড়িয়াহাটি দুই নেহেরু নগর কলোনীর বিজেপি নেতা বিপুল কর্মকার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। গুড়িয়াহাটি দুই নং অঞ্চলের তৃণমূল পার্টি অফিসে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের মহিলা সভানেত্রী শুচিস্মিতা দেব শর্মা এবং জেলা পরিষদের সদস্য পঙ্কজ ঘোষ এর হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন তিনি।

তৃণমূল কংগ্রেসে যোগদানের পর বিপুল বাবু জানান, মমতা ব্যানার্জি একজন উন্নয়নের কান্ডারী, তার শাসনকালে রাজ্যের প্রতিটি জেলায় যে উন্নয়নের বন্যা হচ্ছে তা দেখেই তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন।

যদিও এই যোগদানের পড়ে এই বিষয়ে বিজেপি জেলা নেতৃত্ব কে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের কাছ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

Post a Comment