ads

”নির্বাচনের আগে ‘যুদ্ধ’ হবে জানিয়েছিল বিজেপিই” | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : লোকসভা নির্বাচনের আগে যুদ্ধ হবে, এমনই জানান হয়েছিল বিজেপির তরফে! বিস্ফোরক দাবি করলেন দক্ষিণী অভিনেতা তথা অন্ধ্রপ্রদেশের জনসেনা পার্টি প্রধান পবন কল্যাণ। তাঁর কথায়, দু’বছর আগে তাঁকে জানান হয়েছিল যে ২০১৯ সালে নির্বাচনের আগে যুদ্ধ লাগবে!

জনসেনা পার্টির প্রধানের এই মন্তব্যের পর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা দেশজুড়ে। তাঁর কথা অনুযায়ী, ঠিক লোকসভা নির্বাচনের অন্তত ২ মাস আগেই পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনা ঘটল। তার পরবর্তী ক্ষেত্রে যা যা ঘটনা ঘটেছে তা কোনও ভারতবাসীর অজানা নয়। পাকিস্তানের সঙ্গে প্রায় যুদ্ধের আবহাওয়া তৈরি করে ফেলেছে ভারত।

প্রসঙ্গত, ভারতের এয়ারস্ট্রাইক নিয়ে তথ্যের দাবি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, জওয়ানদের মৃত্যু নিয়ে রাজনীতি কখনই কাম্য নয়। একই দাবি করেছে বিরোধীরাও। এই প্রেক্ষিতে দেশের সাধারণ মানুষের মনেও হচ্ছে যে রাজনৈতিক ফায়দা পেতেই কী বিজেপি সরকার এই পরিস্থিতি তৈরি করল? সেই প্রশ্নকেই যেন আরও তীক্ষ্ণ করল এই নেতার দাবি।

নেতার আরও দাবি, সীমান্তের পরিস্থিতি নিয়ে চিন্তিত নয় বিজেপি সরকার। বরঞ্চ ভোটের দিকেই নজর দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Post a Comment

0 Comments