ads

কোচবিহারে বিপুল পরিমাণ অবৈধ মদ সহ গ্রেফতার একাধিক | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : গত কয়েক মাস ধরে বেআইনি অস্ত্রের বিরুদ্ধে লাগাতার অভিযান চালাচ্ছে জেলা পুলিশ। জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ ইতিমধ্যেই অনেক আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। 


ফের এদিন লোক সভা নির্বাচনের আগে কোচবিহারের একাধিক স্থানে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মদ সহ বেশ কয়েক জনকে গ্রেপ্তার করলো কোচবিহার জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার অভিষেক গুপ্তা জানান, ঘোকসাডাঙ্গা, দিনহাটা সহ কোচবিহার সদর এর বেশ কিছু স্থানে হানা দিয়ে কয়েকশো বোতল অবৈধ মদ বাজেপ্ত করা হয়েছে। জেলার বিভিন্ন স্থানে নাকা পয়েন্ট এর সংখ্যাও বাড়িয়ে দেওয়ার পাশাপাশি নজরদারি চালানো হচ্ছে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে। সীমান্ত রক্ষী বাহিনীর সাথে সমন্বয় রক্ষা করে কাজ করছে কোচবিহার জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার আরও জানান, সামনেই দোল পূর্ণিমা, এই দোল পূর্ণিমায় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য আমরা জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা গ্রহণ করছি। দোল পূর্ণিমার দিন কোচবিহার জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ নজরদারি চালানো হবে জেলা জুড়ে। 
দোল পূর্ণিমায় যদি কোনো জায়গায় এবং কেউ অপ্রীতিকর ঘটনা ঘটায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে কোচবিহার জেলা পুলিশ।

Post a Comment

0 Comments