ads

বিজেপির বিরুদ্ধে মিথ্যা প্রচারণার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হল তৃণমূল, চাঞ্চল্য কোচবিহারে | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : বিজেপির বিরুদ্ধে মিথ্যা প্রচারণার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হল তৃণমূল।

জানা গিয়েছে, একটি বাংলা ওয়েব পোর্টাল থেকে এক সমাজ বিরোধী-এর গ্রেফতার এর ছবি সংগ্রহ করে, বিজেপি ঘোকসাডাঙ্গা নামের একটি ফেসবুক পেজে তৃণমূল কংগ্রেসের বিধায়ক লিখে পোস্ট করা হয়। বিষয়টি নজরে আসে মাথাভাঙ্গা ২ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেস কর্মীদের।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, তৃণমূল কংগ্রেসকে কলুষিত করার জন্যই এই ধরনের মিথ্যা পোস্ট করা হচ্ছে। অবিলম্বে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে মাথাভাঙ্গা ২ নং ব্লকের যুব তৃনমূলের সভাপতি রাজীব দত্ত। পাশাপাশি অভিযুক্তের বিরুদ্ধে ঘোসকাডাঙ্গা থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্র মারফত জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে পুলিশের পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে এবং ঘটনার পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশনের কাছেও একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


প্রসঙ্গত, গত ১৬ মে কোচবিহার জেলার ঘোকসাডাঙা থানার অন্তর্গত নিউ চ্যাংরাবান্ধায় নাকা চেকিংয়ে রাহুল হক নামে এক যুবককে আটক করে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। আটক রাহুলের কাছ থেকে উদ্ধার হয় আমেরিকার তৈরি একটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র ও দুটি তাজা গুলি। ধৃত রাহুল হক কোচবিহার ১ নং ব্লকের ঘুঘুমারি এলাকার বাসিন্দা বলে জানা যায়।

যদিও পরে এই বিষয়ে বিজেপি ঘোকসাডাঙ্গা নামের ওই পেজটি থেকে পোস্ট টি মুছে দিয়ে, নতুন পোস্ট করে ওই বিষয়ে ক্ষমা চাওয়া হয়।

Post a Comment