ads

নিষিদ্ধ ড্রাগ সহ দুই যুবককে গ্রেফতার করল কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ I UBG NEWS

কোচবিহারঃ নিষিদ্ধ ড্রাগ সহ দুই যুবককে গ্রেফতার করল কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। ধৃত ওই যুবকের নাম মুন্না দর্জি(২৩) ও কৌশিক দত্ত(২৭)। ধৃত মুন্না দর্জির বাড়ি আলিপুর দুয়ারের জয়গার ত্রেবেনি টোল এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তাদের গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুন্না দর্জি বিভিন্ন জায়গায় গিয়ে ঔষুধের দোকানে গিয়ে গোপনে নিষিদ্ধ ড্রাগ সংগ্রহ করে বাইরে পাচার করে। ধৃত মুন্নাকে জেরা করে কোচবিহার রাজেন চৌপথী এলাকা থেকে এক ঔষুধের দোকানের কর্মচারীর খোঁজ মেলে। পরে পুলিশ তাঁকে গ্রেফতার করে।
ওই দোকানের কর্মচারী মুন্না দর্জিকে নিষিদ্ধ ড্রাগ গুলি দিতো বলে পুলিশ জানতে পেরেছে । তাদের সাথে এই নিষিদ্ধ ড্রাগ কারবার চক্রে আরও কারা জড়িত তা জানতে তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ। কোচবিহার কোতোয়ালি থানার আইসি  সৌম্যজিৎ রায় বলেন, নিষিদ্ধ ড্রাগ পাচার চক্রের দুই জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের সাথে এই কাজে আরও কারা জড়িত আছে  তা জানতে তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ ।
জানা গিয়েছে, বিভিন্ন এলাকার ঔষুধের দোকান থেকে নিষিদ্ধ ড্রাগ গুলি গোপনে সংগ্রহ করে ড্রাগ কারবারিরা জয়গা, হাসিমারা, শিলিগুড়ি সহ নেপালি অধ্যুষিত এলাকায় পাচার করে। ওই এলাকায় এই নিষিদ্ধ ড্রাগ গুলির বেশী চাহিদা থাকায় গোপনে বিভিন্ন জায়গা থেকে তা সংগ্রহ করে চড়া দামে বিক্রি করে ড্রাগ কারবারিরা।


Post a Comment