ads

আগ্নেয়াস্ত্র সহ ২ জনকে গ্রেফতার করলো কোচবিহার জেলা পুলিশ I UBG NEWS


কোচবিহার, ১৬ মার্চ:  সামনে লোকসভা নির্বাচন, আর এই লোকসভা নির্বাচনের আগ মুহূর্তে দেশি বন্দুকসহ এক যুবককে গ্রেফতার করলো  কোচবিহার জেলা পুলিশ।  পুলিশ সূত্রে জানা গেছে ধৃত ওই যুবকের নাম জামির আলি ( ১৯ বছর )। তার বাড়ি পুন্ডিবাড়ি থানার কারিশাল টাকাগাছ এলাকায় । জানা গেছে ধৃত ওই যুবকের কাছ থেকে একটি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। উল্লেখ্য মাস খানেক থেকেই কোচবিহার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জেলার বিভিন্ন জায়গা থেকে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। ২ জনকে

জেলা পুলিশ সুপার অভিষেক গুপ্তা বলেন, দেশীয় বন্দুকসহ একজনকে আটক করা হয়েছে। ইতিমধ্যেই একটি মামলা রুজু হয়েছে এবং  ঘটনার তদন্ত চলছে । এছাড়াও তিনি জানান, কিভাবে ওই যুবকের কাছে  বন্দুক এলো সেই সব বিষয় খতিয়ে দেখছে পুলিশ।


এছাড়াও আজ  মাথাভাঙ্গা থানার পুলিশ পাইপ বন্দুক সহ একজন কে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা, গিয়েছে আজ রাতে পুলিশের মোবিলে ভ্যান মাথাভাঙ্গা থানার কলেজ মোড়  এলাকায় একটি ব্যক্তিকে দেখতে পায় , পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করলে তার কাছ থেকে একটি পাইপ বন্দুক এবং দুই রাউন্ড ৭৮৯ লাইভ গোলাবারুদ উদ্ধার হয়। উদ্ধার হাওয়া জিনিসের সঠিক কাগজ না দেখানোর কারণে তাকে গ্রেফতার করে মাথাভাঙ্গা থানার পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তির  নাম আনন্দ দাস (৪০ বছর), পেটলার বাসিন্দা। 

জেলা পুলিশ সুপার অভিষেক গুপ্তা বলেন, মাথাভাঙ্গা থানার পুলিশ পাইপ বন্দুক সহ একজন কে গ্রেফতার করেছে।  ইতিমধ্যেই গ্রেফতার হওয়া ব্যক্তির বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে মামলা রুজু করা হয়েছে এবং ঘটনার তদন্ত পুলিশ শুরু করেছে বলে তিনি জানান।

Post a Comment