ads

কাঁচের ঘরে থেকে অন্যকে ঢিল মারা বাঁধা করুক তৃণমূল, কটাক্ষ করে বললেন বিজেপির জেলা সভাপতি সঞ্জিত মিশ্র I UBG NEWS




মালদা , ১৬ মার্চ : মালদায় বিজেপির জেলা সভাপতি সঞ্জিত মিশ্র শনিবার এক সাংবাদিক সম্মেলনে তৃণমূলের করা আদর্শ আচরণ বিধি ভঙ্গের অভিযোগের ভিত্তি কে কটাক্ষ করে তার প্রতিক্রিয়া জানালেন।  কাঁচের  ঘরে থেকে অন্যের ঘরে ঢিল মারা বন্ধ করুক তৃণমূল। পেট্রোল পাম্প কোন সরকারি প্রতিষ্ঠান নয়, সেটি একটি বেসরকারি প্রতিষ্ঠান। সেখানে নরেন্দ্র মোদির পোস্টার থাকতেই পারে। তৃণমূলের করা আদর্শ আচরণ বিধি ভঙ্গের অভিযোগকে এইভাবেই কটাক্ষ করলেন বিজেপি জেলা সভাপতি সঞ্জিত মিশ্র।  

উল্লেখ্য, আজ এক সাংবাদিক বৈঠক করে তৃণমূল নেতা প্রসেনজিৎ দাস জেলা বিজেপির বিরুদ্ধে আদর্শ আচরণ বিধি ভঙ্গের অভিযোগ তোলেন। তিনি বলেন জেলার একাধিক পেট্রোল পাম্পে এখনও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পোস্টার লাগানো। এটি আচরণবিধি ভঙ্গের মধ্যে পড়ে। এই নিয়ে ইতিমধ্যে একটি লিখিত অভিযোগ জানানো হয়েছে বলেও তিনি জানান।
এরপরেই পাল্টা প্রতিক্রিয়া জানালেন  জেলা সভাপতি সঞ্জিত মিশ্র, তিনি বলেন, পেট্রোল  পাম্প  কোনো সরকারি সম্পত্তি না ,একটি ব্যক্তিগত সম্পত্তি , সেখানে নরেন্দ্র মোদির পোস্টার থাকতেই পারে। সেখানে ব্যক্তিগতভাবে কেউ প্রধানমন্ত্রীর পোস্টার লাগাতে পারে। এটা আচরণ বিধির মধ্যে পড়ে না। তাই তৃণমূলকে বলব কাঁচের ঘরের মধ্যে থেকে অন্যের ঘরে ঢিল মারা বন্ধ করুক।

Post a Comment