ads

নির্বাচনে ভোটারদের ভরসা যোগাতে তৈরি “ফ্লাইং স্কোয়াড টিম” I UBG NEWS


রায়গঞ্জ : মডেল কোড অফ কন্ডাক্ট ভায়োলেশন ও প্রার্থী ব্যায় সংক্রান্ত নজরদারীর জন্য ৮১ টি টিমকে আরও সক্রিয়, আরও বেশী চলমান এবং জনমানষে গ্রহনযোগ্য হওয়ার জন্য সুসজ্জিত করে সাজিয়ে রাস্তায় নামালো উত্তর দিনাজপুর জেলা নির্বাচনী আধিকারিক তথা জেলা শাসক অরবিন্দ কুমার মীনা। জেলা নির্বাচনী আধিকারিক জানিয়েছেন নির্বাচন ঘোষনার পর থেকেই এই টিম গুলো নিজেদের কাজে নেমে পড়ছে।


সুত্রের খবর শুক্রবার দুপুরে নির্বাচন কমিশনের আধিকারিকের সাথে উত্তর দিনাজপুর জেলা নির্বাচনী আধিকারিক ও জেলা শাসকের  ভিডিও কনফারেন্সের পরেই আরও সক্রিয় হয়ে উঠলো জেলা নির্বাচনী আধিকারিক। রায়গঞ্জ মহকুমা এলাকার ফ্লাইং স্কোয়াডের টিমদের তড়িঘড়ি ডেকে দেওয়া হল জরুরী নির্দেশ। জেলার অন্যান্য এলাকার ফ্লাইং স্কোয়াডের টিম গুলো কেও দেওয়া হয়েছে জরুরী নির্দেশ। সুত্রের খবর আরও সক্রিয় ও চলমান হওয়ার পাশাপাশি মডেল কোড অফ কন্ডাক্ট ভায়োলেশনের বিষয় ও প্রার্থীদের ব্যয় সংক্রান্ত বিষয়ে সক্রিয় ভুমিকা গ্রহনের জন্যও দেওয়া হয়েছে নির্দেশ।

জেলা শাসক  তথা জেলা নির্বাচনী আধিকারিক অরবিন্দ কুমার মীনা জানিয়েছেন, সি – ভিজিল, ১৯৫০ ফোন নাম্বার বা সি.এম.এস এর মাধ্যমে কোনো অভিযোগ পেলেই সক্রিয় হবে এই ফ্লাইং স্কোয়াড টীম। মুলত ভোটারদের মনে ভরষা যোগাতেই এই পদক্ষেপ। তবে এই ফ্লাইং স্কোয়াড টিম গ্রামে গঞ্জে ঘুরে বেড়ালে সাধারন ভোটাররা আস্থা পাবেন তা বলাই বাহুল্য।

Post a Comment