ads

ম্যায় ভি চৌকিদার! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মোদী I UBG NEWS


ওয়েব ডেস্কঃ আগেই দামামা বেজে গিয়েছে লোকসভা নির্বাচনের। আর মাস খানেকের মধ্যেই শুরু নির্বাচন। রাজনৈতিক উত্তাপ বাড়তে শুরু করেছে গোটা দেশ জুড়ে। লোকসভা নির্বাচনের প্রচারে নেমে প্রথমেই চমকে দিলেন খোদ প্রধানমন্ত্রী। ‘ম্যায় ভি চৌকিদার’ ক্যাম্পেনিং শুরুর মধ্যে দিয়ে আসন্ন লোকসভা নির্বাচনের প্রচার শুরু করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজই ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই ভিডিও-তেই ‘ম্যায় ভি চৌকিদার’ স্লোগানে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়।


আজ টুইটারে এই ভিডিওটি পোস্ট করার পাশাপাশি প্রধানমন্ত্রী টুইট করেন, আপনাদের চৌকিদার দৃঢ় পায়ে দাঁড়িয়ে আছে এবং দেশের সেবা করছে । কিন্তু আমি একা নই। যাঁরা দুর্নীতির বিরুদ্ধে লড়ছেন, নোংরার বিরুদ্ধে, কুসংস্কারের বিরুদ্ধে লড়ছেন, তাঁরা প্রত্যেকেই দেশের চৌকিদার । তাঁরা সকলেই চৌকিদার, যাঁরা ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রম করছেন। আজ প্রত্যেক ভারতবাসী বলছেন, আমিও চৌকিদার।

২০১৪ সালে লোকসভা নির্বাচনের প্রচারে নেমে নরেন্দ্র মোদি প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাঁকে যদি দেশ শাসনের দায়িত্ব দেওয়া হয় তাহলে তিনি একজন চৌকিদারের মতো দেশের মানুষের টাকা ও বিশ্বাস রক্ষা করবেন। এই প্রতিশ্রুতির কথা মনে করিয়ে কয়েকদিন আগে রাহুল গান্ধী একটি জনসভা থেকে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেন। বলেন, “পাঁচ বছর আগে চৌকিদার বলেছিলেন তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে চান। কংগ্রেসমুক্ত ভারত চান। কিন্তু, আজ আচ্ছে দিন আয়েঙ্গে স্লোগানটি বদলে গিয়ে চৌকিদার চোর হ্যায়-তে পরিণত হয়েছে।” প্রধানমন্ত্রী রাফালে চুক্তিতে দুর্নীতি করে অনিল আম্বানিকে সুবিধা পাইয়ে দিয়েছেন বলেও বারবার অভিযোগ করতে থাকেন তিনি।যদিও তাঁর এই স্লোগান দেশবাসীর মনকে স্পর্শ করেনি বলেই উঠে এসেছে বিজেপির করা সমীক্ষায়। তাই এবার চৌকিদারের প্রচারে সংযুক্ত করার চেষ্টা হচ্ছে সাধারণ মানুষকে।


Post a Comment