ads

আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়ঃ দেব I UBG NEWS

নিউজ ডেস্কঃ  তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পরেই বামফ্রন্ট আজ তাদের প্রার্থী তালিকা প্রকাশ করল। বামফ্রন্টের প্রার্থী তালিকা প্রকাশের পরেই রাজনৈতিক সৌজন্য দেখাতে ভুললেন না তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। তাঁর প্রতিদ্বন্দ্বী সিপিআই(এম) প্রার্থী তপন গঙ্গোপাধ্যায়কে অভিনন্দন জানাতে ভোলেন নি দেব ।
একই সঙ্গে দেবের আশা, “আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়।”

ষষ্ঠদশ লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে অভিনেতা দেবকে প্রার্থী করে চমক দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুরের ঘাটালের ভূমিপুত্র দেব। যদিও তাঁর পরিবার আবার সিপিআই(এম) সমর্থক বলেই পরিচিত। তাঁর জেঠু জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য ছিলেন বলে জানা গিয়েছে। পাঁচ বছর আগে রাজনীতির ময়দানে পা দিয়ে বড় নজির গড়েছিলেন তৃণমূল প্রার্থী দেব।
 
আজ বামেদের প্রার্থী তালিকা ঘোষণা হতেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অভিনন্দন জানিয়েছেন তৃণমূল প্রার্থী। নিজেই ট্যুইট করেছেন দেব। তিনি ট্যুইটে লিখেছেন, “ঘাটালে সিপিআই(এম) প্রার্থী শ্রী তপন গাঙ্গুলি কে অভিনন্দন জানাই। আমরা যেই জিতি বা হারি সবাই একসঙ্গে ঘাটাল এর মানুষজনের সুখ দুঃখের সঙ্গে থাকবো। ঘাটালের উন্নয়নে একসঙ্গে কাজ করবো। আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়।

Post a Comment