ads

এয়ারস্ট্রাইক নিয়ে যাঁরা প্রশ্ন তুলছেন, তাঁরা আস্তিনে লুকিয়ে রাখা বিষধর সাপ, কটাক্ষ রাজ্যপালের I UBG NEWS

ওয়েব ডেস্ক : এয়ারস্ট্রাইক নিয়ে যাঁরা প্রশ্ন তুলছেন, তাঁরা আস্তিনে লুকিয়ে থাকা বিষধর সাপ। এভাবেই নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে অন্যান্য বিরোধীদের কটাক্ষ করলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী।
তিনি আরো বলেন, এয়ারস্ট্রাইক নিয়ে বিরোধীদের প্রশ্ন সেনাবাহিনীর মনোবলে আঘাত করছে। বিরোধীদের একাধিক প্রশ্নে রাজ্যপাল যে অসন্তুষ্ট, তা এদিন বুঝিয়ে দিতে দ্বিধা করলেন না কেশরীনাথ ত্রিপাঠী।
রবিবার একটি অনুষ্ঠানে তিনি বলেন, “অভিনন্দন চলে এসেছেন। কিন্তু দেশের অভ্যন্তরে ও বাইরে কিছু লোক রয়েছেন, যাঁরা প্রশ্ন তুলছেন। অনেকে প্রশ্ন তুলেছেন আমাদের সেনারা আদৌ শক্র ঘাঁটিতে বোমা নিক্ষেপ করেছেন কিনা? এটা অত্যন্ত দুঃখজনক। এর ফলে আমাদের সেনাবাহিনীর মনোবলে চিড় ধরছে।” রাজ্যপালের এই মন্তব্য ঘিরেও শোরগোল পড়ে গিয়েছে। বিমান হানা নিয়ে রাজ্যপালের মন্তব্যের তীব্র বিরোধিতা করলেন মন্ত্রী ফিরাদ হাকিম। কলকাতার মহানাগরিকের  প্রশ্ন , রাজ্যপাল একটি সাংবিধানিক পদ। বিজেপি সভাপতির ভাষায় কেন কথা বলছেন কেশরীনাথ ত্রিপাঠি?
তৃণমূল মহাসচিবের কটাক্ষ, “রাজ্যপালের মন্তব্যে ক্ষুব্ধ তৃণমূল।  মহারাজ বৃদ্ধ হয়েছেন, সব তাই শুনতে পান না। উনিও মাঝেমধ্যে জেগে ওঠেন!”

Post a Comment

0 Comments