ads

বীরভূমে মুখ্যমন্ত্রীর ছবির উপর কাদা লেপের দেওয়ার অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে I UBG NEWS


বীরভূম : এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির উপর কাদা লেপের দেওয়ার অভিযোগ উঠলো। ঘটনাটি ঘটেছে বীরভূমের মহাম্মদ বাজার থানার অঙ্গারগড়িয়া গ্রাম পঞ্চায়েতের গনেশপুর গ্রামে। ঘটনায় শাসক দলের অভিযোগের তীর বিজেপির দিকে। যদিও বিজেপি এই ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছে।
বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শতাব্দি রায়ের প্রচারের একটি ফ্লেক্স পোস্টারের উপর মুখ্যমন্ত্রীর ছবির উপর কাদা লেপে ঢেকে দেওয়া হয়েছে। গত বুধবারের রাতের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। গনেশপুর একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের সামনের দেওয়ালে টাঙানো ছিল ওই পোস্টার। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি গত বুধবার সকাল ১১ টা নাগাদ ওই পোস্টার টাঙ্গায় তারা। আর রাত্রিবেলা হতেই এমন ঘটনা চোখে পড়ে তাদের। ঘটনার পর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মহঃবাজার থানায় পোস্টারে কাদা লাগানোর অভিযোগে বিজেপির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।
তৃণমূলের আঙ্গার গড়িয়া অঞ্চল সভাপতি উদয় ভানু মন্ডল বলেন, “এই কাজ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই করেছে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। কারণ এখানে আমাদের বিরোধী হিসাবে বামফ্রন্ট থাকলেও তারা এরকম নোংরা কাজ করতে পারে না। পায়ে পা লাগিয়ে ঝগড়া করার জন্যই বিজেপির দুষ্কৃতী বাহিনী এমন কাজ করেছে।”
মহম্মদ বাজার ব্লক বিজেপি সভাপতি দিনবন্ধু কর্মকার বলেন, “ভারতীয় জনতা পার্টি নীতি আদর্শ নিয়ে কাজ করে। এরকম নোংরা রাজনীতির সাথে ভারতীয় জনতা পার্টি যুক্ত থাকে না। ওই এলাকায় তৃণমূলের পায়ের তলার মাটি সরে গেছে, তাই নিজেরাই এই কাজ করেছে। নিজেরাই এরকম কাজ করে বিরোধীদের দোষ ঘাড়ে তুলে দেওয়ার চেষ্টা করছে।”

Post a Comment

0 Comments