ads

কোচবিহারে তৃণমূল দু লাখের বেশি ভোট পাবে না : নিশীথ প্রামাণিক | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : কোচবিহার জেলায় তৃণমূল কংগ্রেস দু লাখের বেশি ভোট পাবে না বললেন তৃণমূল কংগ্রেস থেকে সদ্য বিজেপি তে আসা নিশীথ প্রামাণিক।

শনিবার জেলা দলীয় কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিশীথ প্রামাণিক বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে কোচবিহার জেলায় তৃণমূল কংগ্রেস দু লাখের বেশি ভোট পাবে না। তার কথায়, তৃণমূল কংগ্রেসের অনেক নেতা-নেত্রী তার সঙ্গে যোগাযোগ রাখছেন, শুধু সুযোগ এবং সময়ের অপেক্ষা।


নিশীথ বাবু আরও বলেন, পুলিশ দিয়ে ভয় দেখানো হচ্ছে সাধারণ মানুষকে। বিজেপিতে যারা আসতে চাইছে তাঁদের কে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। গোটা রাজ্যের সাথে কোচবিহার জেলাতেও চলছে পুলিশি রাজ। পিস-ভাইপোর প্রাইভেট কোম্পানি এখন তলানিতে এসে ঠেকেছে। বিজেপি গঙ্গা জলের মতো পবিত্র। সেই গঙ্গায় ডুব দিয়ে নিজে পবিত্র হয়েছি বলে মন্তব্য করেছেন তিনি।

বিজেপির জেলা সভানেত্রী মালতী রাভা বলেন, রবিবার থেকেই দলের কেন্দ্রীয় নেতারা কোচবিহারে আসবেন। আসতে পারেন অমিত শাহ ও প্রধানমন্ত্রীও। 

এদিনের এই সাংবাদিক সম্মেলনের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রাক্তন জেলা সভাপতি হেমচন্দ্র বর্মন, বিজেপি নেতা অশোক মন্ডল, দীপক বর্মন প্রমুখ।
দেখুন ভিডিও 👇

Post a Comment

0 Comments