ads

‘ভয় দেখিয়ে ভোট নিতে চাইছে’, তৃণমূলকে একহাত নিলেন দিলীপ ঘোষ | UBG NEWS

UBG NEWS, আলিপুরদুয়ার : ‘টিএমসি ভয় দেখিয়ে ভোট নিতে চাইছে। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সভাস্থল পরিদর্শনে গিয়ে তৃণমূলকে একহাত নিয়ে বললেন দিলীপ ঘোষ।

তিনি আরও বলেন, আমরা কেন্দ্রীয় বাহিনীর কাছে বিশেষ আবেদন জানাব যাতে সব জায়গায় কেন্দ্রীয় বাহিনী নামিয়ে টহল দেয়া হয় নাহলে সাধারণ মানুষের ভয় কাটবে না।’ তার কথায়, ‘পঞ্চায়েত নির্বাচনের পর থেকে এখন পর্যন্ত আমাদের ৪৪ জন কর্মী খুন হয়েছে। তৃণমূল ভয় পেয়ে খুন করছে।’

প্রসঙ্গত, নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের পর আলিপুরদুয়ার থেকে রাজ্যে প্রচার শুরু করছেন অমিত শাহ। শুক্রবার আলপুরদুয়ারেই নির্বাচনী সভা রয়েছে তাঁর। আলিপুরদুয়ার এবং কোচবিহারের দলীয় প্রার্থীর সমর্থনে জনসভা করবেন অমিত শাহ। ১১ এপ্রিল প্রথম দফায় এই দুই লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে। এবার আলিপুরদুয়ার এবং কোচবিহার কেন্দ্রে জয়ের বিষয়ে আশাবাদী গেরুয়া শিবির। দুই কেন্দ্রের দুই প্রার্থী জন বারলা এবং নিশীথ প্রামাণিক। নিশীথ প্রামাণিকের নাম ঘোষণা নিয়ে বিস্তর জলঘোলা হয়। ক্ষোভ প্রকাশ করে স্থানীয় বিজেপি নেতৃত্ব। পরিস্থিতি সামাল দিতে আসরে নামতে হয় কেন্দ্রীয় নেতাদের। যেভাবেই হোক এই দুই কেন্দ্রে জিততে মরিয়া বিজেপি। তাই লোকসভা ভোটের নির্বাচনী প্রচার উত্তরবঙ্গের আলিপুরদুয়ার থেকেই শুরু করছেন অমিত শাহ। মূলত, আগামিকাল আলিপুরদুয়ার এবং কোচবিহার থেকেই জনসমাগম হবে সভায়।

বৃহস্পতিবার তাই আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ড মাঠে অমিত শার সভাস্থল পরিদর্শনে যান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন বিধায়ক মনোজ টিগ্গা ও স্থানীয় বিজেপি নেতৃত্ব।

Post a Comment

0 Comments