ads

পাক ক্রিকেটারদের ছবি সড়ানোর দাবিতে ইডেনে বিক্ষোভে সামিল বিজেপি | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : পুলওয়ামায় ভারতীয় সেনাবাহিনীর উপর জঙ্গি হামলার পর থেকেই ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে ভারত-পাক সম্পর্ক। সেই তপ্ত সম্পর্কের আঁচ লেগেছে দুই দেশের ক্রিকেট সংস্কৃতিতেও। ইতিমধ্যেই একের পর এক ক্রিকেট স্টেডিয়ামে সরিয়ে ফেলা হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের ছবি।

ঠিক একই রকম দাবিতে আজ ইডেনের সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। পরবর্তী সময়ে পুলিশ সেই বিক্ষোভকারীদের সরাতে গেলে শুরু হয় তাদের মধ্যে বচসা,ধস্তাধস্তি। এরপর বেশ কিছু বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, সেনাবাহিনীর উপর জঙ্গি হামলার ঘটনায় ঋতিমতো ক্ষুব্ধ সি এ বি প্রেসিডেন্ট এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তার বক্তব্য,পাকিস্তানের বিরুদ্ধে একটা ম‍্যাচ না খেললে কোনও যায় আসবে না ভারতীয় দলের। অন‍্যদিকে এই অশান্তির আঁচ গিয়ে পড়েছে ক্রিকেটেও, ইতিমধ্যে পাকিস্তান কে বিশ্বকাপ থেকে সরিয়ে দেওয়ার জন্য আইসিসি উপর চাঁপ সৃষ্টি করা শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এ প্রসঙ্গে দাদার মতামত ,তিনি ব‍্যক্তিগত ভাবে মনে করেন এমন একটি সময় পাকিস্তান কে একটি কড়া বার্তা দেওয়া বিশেষ প্রয়োজন।

অন‍্যদিকে ভারত কে ছাড়া বিশ্বকাপ আয়োজন করা সম্ভব নয় আইসিসির।তাই এখন কি করে আন্তর্জাতিক ক্রিকেট বোর্ড সেদিকে তাকিয়ে আছেন তিনি।

Post a Comment

0 Comments