ads

পুলওয়ামার থেকেও বড়োসড়ো হামলার ছক, চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলার সপ্তাহ ঘুরতেই চাঞ্চল্যকর তথ্য উঠে এল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে।

জানা গিয়েছে, পুলওয়ামার থেকেও বড়ো নাশকতার জন্য প্রস্তুতি নিচ্ছে জইশ-ই-মহম্মদ। উদ্দেশ্য সাধনে তারা প্রায় ৫০০ কেজি আরডিএক্স বিস্ফোরক মজুত করেছে। গোয়েন্দারা জানিয়েছেন, জইশ-এর নেতাদের যোগাযোগের সূত্র ধরেই এই তথ্য তাঁদের হাতে উঠে এসেছে।

গোয়েন্দা রিপোর্টে স্পষ্ট করেই জানানো হয়েছে, কাশ্মীরের সিমপওয়ারনি জেলায় চৌকিবল ও তাঙ্গধারের মধ্যে ফের নিরাপত্তাবাহিনীর ওপর আইইডি হামলা চালাতে পারে জঙ্গিরা। খুব সম্ভবত আগামী দু’দিনের মধ্যেই ওই হামলা চালানো হতে পারে। সেই উদ্দেশেই একটি সবুজ রঙের স্করপিও গাড়িতে বিস্ফোরক ভরা হয়ে গিয়েছে বলেও পুঙ্খানুপুঙ্খ তথ্য উঠে এসেছে গোয়েন্দা রিপোর্টে।

সেনার সংশ্লিষ্ট কর্তৃপক্ষে গোয়েন্দারা জানিয়েছেন, নিয়ন্ত্রণরেখার ওপার থেকে ভারতে অনুপ্রবেশের জন্য ৪-৫ জন জঙ্গি অপেক্ষা করছে। তারা কাশ্মীরের গুরেজ সেক্টরে সীমান্তের ওপার থেকে এ দেশে প্রবেশ করার জন্য প্রস্তুত। তবে শুধু ওই ৪-৫ জন জঙ্গিই নয়, এলাকার কাশ্মীরি যুবকদের সাহায্য নিয়েই তারা আত্মঘাতী হামলা চালানোর পরিকল্পনা নিয়েছে।

*প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজ লাইক করুন 👍 

Post a Comment

0 Comments