ads

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার নতুন ১৭ টি বাসের উদ্বোধন হলো কোচবিহারে | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : শুক্রবার কোচবিহারে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার নতুন ১৭ টি বাস। উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যান তথা কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী। এছাড়াও উপস্থিত ছিলেন কোচবিহার জেলার অতিরিক্ত জেলাশাসক জ্যোতির্ময় তাঁতি, বোর্ড অফ ডাইরেক্টর মৃদুল গোস্বামী, সংস্থার চিফ ইঞ্জিনিয়ার সুবীর দেব রায় সহ আরও অনেকে।

বর্তমানে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার মোট ৯০২টি বাস রয়েছে, যার ৭৫০ এরও বেশী বাস প্রতিদিন চলাচল করে থাকে।

পরিবহণ নিগম সুত্রে জানা গেছে, এদিন কোচবিহার ও শিলিগুড়ি ডিভিশনের বিভিন্ন ডিপো থেকে ৮টি রুটের ১৭টি বাসের সুচনা করা হয়েছে। এই রুট গুলির মধ্যে রয়েছে আলিপুরদুয়ার-সাগরদিঘি রুটের দুটি বাস, কোচবিহার-কালিয়াগঞ্জ রুটের দুটি বাস, মাথাভাঙ্গা-ডোমকল রুটের তিনটি বাস, তুফানগঞ্জ-সাগরদিঘি রুটের তিনটি বাস, শিলিগুড়ি-জিয়াগঞ্জ রুটের দুটি বাস, জলপাইগুড়ি-কান্দি রুটের দুটি বাস, ইসলামপুর-রায়গঞ্জ রুটের একটি বাস ও ময়নাগুড়ি-জঙ্গিপুর রুটের দুটি বাসের শুভ সুচনা হয়।


এনবিএসটিসির চেয়ারম্যান তথা কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী বলেন, ২০১৮-১৯ আর্থিক বর্ষে রাজ্য সরকারের কাছে ১৪৬টি বাস দেওয়ার দাবী জানানো হয়েছিল।সেই দাবী অনুযায়ী এখনও পর্যন্ত ৭৮টি বাস পেয়েছি। আজ কোচবিহার ডিভিশনে ১৭টি বাসের উদ্বোধন করা হয়েছে।আগামী ২৪ ফেব্রুয়ারি বহরমপুরে বেশ কয়েকটি বাসের উদ্বোধন করবেন রাজ্যের পরিবহণমন্ত্রী।এছাড়াও আগামী ২৬ ফেব্রুয়ারি রায়গঞ্জ থেকে বাকী বাসগুলির উদ্বোধন করা হবে।

Post a Comment

0 Comments