ads

রাস্তার কাজের শিলান্যাস করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী | UBG NEWS

UBG NEWS, মালদা : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ভূতনী-তে পাকা রাস্তার কাজের উদ্ধোধন করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। এই রাস্তা তৈরির ফলে উপকৃত হবে মালদার ভূতনী চরের মানুষ।

এদিন রাস্তার কাজের উদ্বোধন করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, সঙ্গে ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের প্রিন্সিপাল বরুণ রায়,জেলাশাসক কৌশিক ভট্টাচার্য , জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মোয়াজ্জেম হোসেন, রাজ্য প্রাক্তন মন্ত্রী সাবিত্রি মিত্র, ভুতনী থানার ওসি ধনঞ্জয় সরকার সহ একাধিক সরকারী আধিকারিকরা।

উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, ভূতনীর শঙ্করটোলা বাঁধ থেকে ভূতনী প্রাথমিক স্বাস্থকেন্দ্র পর্যন্ত সাড়ে ছয় কিমি দৈঘ্যের এই রাস্তার জন্য উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের অর্থ তহবিল থেকে প্রায় ৬ কোটি ৫৭ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে। এই রাস্তার ফলে ভূতনীর মানুষ উপকৃত হবেন, সাথে ভূতনীকে আরো উন্নয়ন মূলক কাজের মাধ্যমে নতুন রূপ দিতে উদ্যোগ নিয়েছে মুখ্যমন্ত্রী। ভবিষ্যতে ভুতনীতে একটি পর্যটন কেন্দ্র গড়ে তোলার পরিকল্পনা রয়েছে । আমি রাজ্য পর্যটন দপ্তরে এই বিষয়ে চিঠি পাঠাবো।

Post a Comment

0 Comments