ads

টুকলি রুখতে ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখতে চলেছে কোচবিহার জেলা প্রশাসন | UBG NEWS

UBG NEWS, কোচবিহার : পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে মোবাইল এর প্রবেশ সর্তকতা চেকিং করেও কোন লাভ হচ্ছে না বলে শেষমেষ কোচবিহার জেলার একাধিক এলাকায় মোবাইল ইন্টারনেট পরিষেবা পরীক্ষা চলাকালীন বন্ধ রাখার সিদ্ধান্ত নিল জেলা প্রশাসন।

জানা গিয়েছে, দুপুর ১২ টা থেকে শুরু করে বিকেল তিনটে পর্যন্ত অর্থাৎ পরীক্ষা শুরুর সময় থেকেই পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত কোচবিহার জেলার দিনহাটা মহকুমা ও কোচবিহার শহরের একটি বড় অংশের ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত পাকাপাকিভাবে জানিয়ে দিলেন জেলাশাসক কৌশিক সাহা।

জেলাশাসক কৌশিক সাহা বলেন, পরীক্ষা কেন্দ্রে ছাত্রছাত্রীরা মোবাইল নিয়ে প্রবেশ করছে, প্রতিটি পরীক্ষার্থীকে চেক করা কার্যত অসম্ভব সেই কারণেই এই ব্যবস্থা নিতে বাধ্য হয়েছে প্রশাসন। তিনি আরো বলেন আধুনিকতার দৌলতে নকল বা টুকলির ধরনটাও বদলেছে এখন। আজকাল মোবাইলে নিয়ে যাওয়া হচ্ছে বইয়ের কপি ইন্টারনেটের মাধ্যমে প্রশ্নপত্র ফাঁস হয়ে যাচ্ছে তাই সমস্যার মূল স্তম্ভকেই বন্ধ রাখার ব্যবস্থা নেওয়া হয়েছে। আজ দিনহাটার একটি বড় অংশে এই পরিষেবা বন্ধ ছিল আগামীকাল দিনহাটা শহর সহ কোচবিহার শহরের একটি বড় অংশের ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

Post a Comment

0 Comments