ads

ইডেন গার্ডেন্সের বাইরে উড়ল সেনাবাহিনীর পতাকা | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : গতকালই ইডেনের বাইরে বিক্ষোভ দেখিয়েছিলো ভারতীয় জনতা পার্টি। তার ঠিক পরের দিনেই ইডেন গার্ডেন্সের বাইরে উড়ল সেনাবাহিনীর পতাকা। স্বভাবতই এই ঘটনায় নজর কেড়েছে একাংশের। কিন্তু হঠাৎ করে ইডেনের বাইরে কেন ওড়ানো হল সেনার পতাকা?

জানা গিয়েছে ইডেন গার্ডেন্স সংলগ্ন এলাকা সেনার আওতাধীন। আর সেই এলাকায় বিক্ষোভ করা তো দূর, কোনও কর্মসুচির জন্যও নিতে হয় অনুমতি। ইডেন গার্ডেন্স থেকে সিএবি সবই সেনার থেকে লিজ নেওয়া। সেখানে বিজেপি নেতৃত্ব সেনার অনুমতি ছাড়াই বিক্ষোভ প্রদর্শন করে ছিলো বলে জানা গিয়েছে। তার পরেই ঠিক করা হয়, এলাকাটা আদপে কাদের সেটা সকলকে বুঝিয়ে দেওয়া খুব দরকার। যা ভাবনা তাই কাজ। ইডেনের বাইরে বসানো হল সেনাদের পতাকা।

উল্লেখ্য, ভারতের একাধিক স্টেডিয়াম থেকে সরিয়ে দেওয়া হয়েছে পাক ক্রিকেটারদের ছবি। মোহালি, ধরমশালা, নাগপুর, মুম্বই ক্রিকেট স্টেডিয়াম থেকে পুলওয়ামায় জঙ্গি হামলার পরপরই সরানো হয়েছিল ছবি। সেখানে ব্যতিক্রমী নাম ইডেন গার্ডেন্স। যা নিয়ে রীতিমত বিক্ষুব্ধ হয়ে পড়েছিল রাজ্য বিজেপি। গতকালই তাদের তরফ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছিল ইডেন গার্ডেন্সের থেকে কিছুটা দূরে। পরিস্থিতি সামাল দিতে বেশ কয়েকজন বিক্ষোভকারিকে আটকও করে পুলিশ।

Post a Comment

0 Comments