ads

বিয়াল্লিশে বিয়াল্লিশই চাই, অ্যাকশন নিতে হবে: মমতা | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : বিজেপি সরকারকে কেন্দ্র থেকে হঠানোর জন্য রাজ্যে ৪২-এর মধ্যে ৪২টা আসনই জেতার লক্ষ্যমাত্রা দিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নজরুল মঞ্চে কোর কমিটির বৈঠকে দলীয় কর্মীদের সেই বার্তাই দিলেন তিনি।

এই জয়কে বাস্তবে পরিণত করতে হবে। তাই ভোটের আগে জেলায় জেলাই প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেন মমতা। টাকা দিয়ে কেউ যেন দল ভাঙাতে না পারে সে দিকে কড়া নজর রাখার নির্দেশ দিয়েছেন তিনি।

তৃণমূল নেত্রী অভিযোগ করেন, ট্রেনে করে বাইরে থেকে টাকা নিয়ে আসা হচ্ছে। সেই টাকা দিয়েই তৃণমূল নেতাদের দল ভাঙানোর জন্য লোভ দেখাচ্ছে বিজেপি। এই ব্যাপারে জেলার নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন তিনি। পাশাপাশি ভোট পর্যন্ত দলের নেতাদের নিজের নিজের এলাকা ছেড়ে বেরোতে নিষেধও করেছেন মমতা।

তৃণমূল থেকে যাঁরা বিজেপিতে গিয়েছেন, তাঁদের হুঁশিয়ারির সুরে মমতা বলেন, “‌যাঁরা দল বদল করে বিজেপিতে গিয়েছেন তাঁরা আজ বিজেপি করে বাঁচছেন, কিন্তু আগামী দিনে বিজেপি থাকবে না তখন কী করবেন?

‌উল্লেখ্য, কয়েকদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন সৌমিত্র খাঁ, শঙ্কুদেব পণ্ডা, বিশ্বজিৎ চট্টোপাধ্যায় এবং আইপিএস অফিসার ভারতী ঘোষ। ভোট যত এগিয়ে আসবে দল বদলের রাজনীতি আরও বাড়বে, এটা আন্দজ করেই কর্মীদের আগাম সতর্ক করে দিয়েছেন নেত্রী।

লোকসভা ভোটে ইভিএমে কারচুপি হতে পারে এমনও অভিযোগ করেছেন তৃণমূল নেত্রী। সে কারণে ভোটের আগে পর্যন্ত তৃণমূল ভবনে বিকেল তিনটে থেকে পাঁচটা পর্যন্ত প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে, সেই কথাও বলেন মুখ্যমন্ত্রী।

সব মিলিয়ে তৃণমূল যে লোকসভা নির্বাচনের ময়দানে সরবে নেমে পড়ল, এ দিনের বৈঠকের পর তা বলাই যায়।

Post a Comment

0 Comments