ads

দিনহাটার মাধ্যমিক পরীক্ষার্থীর ব্যাগে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যকর ত্রিকোণ প্রেমের গল্প | UBG NEWS

UBG NEWS, দিনহাটা : দিনহাটার মাধ্যমিক পরীক্ষার্থীর ব্যাগে বোমা উদ্ধারের ঘটনায় উঠে এলো চাঞ্চল্যকর ত্রিকোণ প্রেমের গল্প। নিজের প্রেমিকার নতুন প্রেমিক কে শায়েস্তা করতেই শনিবার পরীক্ষা শেষে বোমা নিয়ে বেরিয়ে ছিলো ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েত মহেশ্বর এলাকার বাসিন্দা অভিযুক্ত রাজীব হক। এমনই সব চাঞ্চল্যকর তথ্য উঠে এল দিনহাটা থানার পুলিশের জিজ্ঞাসাবাদে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এবছর মাদ্রাসা বোর্ড থেকে মাধ্যমিক পরীক্ষা দিলেও রাজীবের বয়স ১৯ বছর। তাই তাঁকে ব্যাগে বোমা রাখার অভিযোগে গ্রেপ্তার করে এদিন দিনহাটা আদালতে তোলা হয়। আদালত তাঁকে ৬ দিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে।

প্রাথমিক ভাবে দিনহাটা থানার পুলিশ ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, রাজীব হক ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের মহেশ্বর এলাকার বাসিন্দা। সে মুন্সিরহাট ছাদেকিয়া হাই মাদ্রাসার ছাত্র। তাঁর সাথে ওকরাবাড়ি এলাকার এক যুবতীর সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। সম্প্রতি সেই যুবতীর সাথে অন্য এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে রাজীব জানতে পারে। সেই থেকে ওই যুবককে শায়েস্তা করার জন্য পরিকল্পনা করতে শুরু করে রাজীব।

যেই ভাবা সেই কাজ রাজীব এলাকা থেকে দুটি বোমা সংগ্রহ করে। পরিকল্পনা মতো শনিবার পরীক্ষা শেষে বোমা দুটি ব্যাগে নিয়ে বাড়ি ফেরার পথে তার প্রেমিকার সাথে সম্পর্ক গড়ে তোলা যুবক কে ভয় দেখানোর জন্য বন্ধুদের কাছে সহযোগিতা চেয়ে সমস্ত ঘটনা জানায়। আর তখনই এক বন্ধু চিৎকার করে ওর ব্যাগে বোমা থাকার বিষয়টি জানিয়ে দেয়। সাথে সাথে সেখানে কর্মরত এক সিভিক ভলেন্টিয়ার ওই ব্যাগ চেক করার জন্য এগিয়ে আসে। তখন ব্যাগ ফেলে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে রাজীব। যদিও পথ চলতি মানুষ তাঁকে ধরে ফেলে। পরে সিভিক ভলেন্টিয়ার ব্যাগ খুলে সেখানে দুটি সুতলি বোমা দেখতে পায়। সাথে সাথে বালতির জলে মধ্যে বোমা দুটি রেখে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে ওই দুটি বোমা সহ অভিযুক্ত মাধ্যমিক পরীক্ষার্থী থানায় নিয়ে যায়।

আরও পড়ুনমাধ্যমিক পরীক্ষার্থীর ব্যাগ থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

Post a Comment

0 Comments