ads

মাধ্যমিকের পর পঞ্চায়েতের কর্মী নিয়োগের পরীক্ষাতেও প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ | UBG NEWS

UBG NEWS, ইসলামপুর : মাধ্যমিক এর পর এবার গ্রাম পঞ্চায়েতের কর্মী নিয়োগের পরীক্ষাতেও প্রশ্নপত্র ফাঁস এর অভিযোগ উঠলো। প্রশ্নপত্র ফাঁস ও উত্তর সরবরাহ করার অভিযোগে এক শিক্ষক সহ দুই পরীক্ষার্থী কে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত শিক্ষকের নাম মেহেবুব আলম। তাকে উত্তর সরবরাহ করার অভিযোগে আটক করা হয়েছে। সে দাসপাড়া হাইস্কুলের বিজ্ঞান বিষয়ের শিক্ষক। এদিকে আটক দুই পরীক্ষার্থীর নাম সিদ্দিক ইসলাম ও মাসুল করিম। ইসলামপুর মিলনপল্লী হাইস্কুল ও ভুজাগাঁও হাইস্কুলে এই দুই পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছিল।

জানা গেছে, গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগের পরীক্ষা চলছিল এদিন। অভিযোগ, সেই সময়, ইসলামপুর মিলনপল্লী হাইস্কুল ও ভুজগাঁও হাইস্কুলের দুই পরীক্ষার্থী হোয়াটস অ্যাপে প্রশ্নপত্র শিক্ষক মেহেবুব আলমকে পাঠায়। এরপর ওই শিক্ষক প্রশ্ন মোতাবেক উত্তরের যোগান দেন। পরীক্ষকের চোখে ঘটনাটি পড়তেই পুলিশকে খবর দেওয়া হয়।

এরপরেই পুলিশের জেরায় বিষয়টি উঠে আসে। প্রশ্নপত্র ফাস চক্রে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে ইসলামপুর থানার পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল জানান, মোট তিন জনকে আটক করা হয়েছে। সকলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ পাওয়ার পর পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে।

Post a Comment

0 Comments