ads

ভারতীয় বায়ুসেনার হেলিকপ্টার মিগ-১৭ ভেঙে পড়ায় মৃত পাইলট সহ ৪ বায়ুসেনা কর্মী I UBG NEWS

ওয়েব ডেস্ক : ভারতীয় হেলিকপ্টার মিগ-১৭ ভেঙে পড়ায় মৃত পাইলট সহ ৪ বায়ুসেনা কর্মী। যদিও এই সম্পর্কে বিস্তারিত কোনও তথ্যই পাওয়া যায়নি ভারতীয় বায়ুসেনার তরফে। কী ভাবে ভাঙলো বিমান, ঠিক কী কারণে এই দুর্ঘটনা। তবে ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।
মঙ্গলবার ভারতের এয়ার স্ট্রাইকের পর বেপরোয়া হয়ে ওঠে পাকিস্তান। সকালে জম্মু-কাশ্মীরের বাটগাঁও-এ ভেঙে পড়ে হেলিকপ্টার মিগ-১৭। আধিকারিক সূত্রে খবর, প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল ১০:৫০ নাগাদ কালান গ্রামের কাছে একটি মাঠে ভেঙে পড়ে হেলিকপ্টার। দু-টুকরো হয়ে ভেঙে পড়া মাত্রই আগুন ধরে যায় তাতে।
এখনও পর্যন্ত পাওয়া খবরে ঘটনায় দু’জন পাইলট এবং দু’জন বায়ুসেনা কর্মীসহ মোট চারজনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে ঘটনাস্থল থেকে। যদিও এই সম্পর্কে বিস্তারিত কোনও তথ্যই পাওয়া যায়নি ভারতীয় বায়ুসেনার তরফে।
বুধবার সকালে নিয়ন্ত্রণেরখা পেরিয়ে ভারতের আকাশসীমায় ঢোকার চেষ্টা করে ৩টি F-16 । কাশ্মীরের পুঞ্চ ও নওসেরা সেক্টরে ভারতীয় আকাশসীমা লঙ্ঘনের চেষ্টা করে পাক যুদ্ধবিমান। সঙ্গে সঙ্গেই পাল্টা জবাব দেয় ভারতীয় বায়ুসেনার টহলদারি বিমান। ৩টি F-16 বিমানের মধ্যে একটিকে গুলি করে নামায় ভারতের সুখোই-৩০ (Su-30)। এরপর পিছু হঠতে বাধ্য হয় পাক যুদ্ধবিমানগুলি। ফিরে যাওয়ার সময় গোলাবর্ষণ করে পাক যুদ্ধবিমানগুলি। রাজৌরির সেক্টরে ভারতীয় সেনার ছাউনির কাছে পাক যুদ্ধবিমানগুলি বোমাবর্ষণ করে বলে  সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর।

Post a Comment

0 Comments