ads

পাকিস্তানের বুকে ভারতীয় সেনার হামলাকে সমর্থন জানালেন বিরোধীরা I UBG NEWS

ওয়েব ডেস্ক : পাকিস্তানে ঢুকে হামলা করল ভারতীয় বায়ুসেনা। ভারতীয় সেনার এই স্ট্রাইকে সাধুবাদ জানালো কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, অরবিন্দ কেজরিওয়াল, ওমর আবদুল্লা সহ বিরোধী নেতারা। রাহুল গান্ধী টুইট করে বায়ু সেনার পাইলটদের স্যালুট করেছেন।
সম্প্রতি পুলওয়ামা হামলায় শহীদ হয়েছিলেন ভারতের ৪২ বীর সন্তান। তার পরেই দেশবাসীর ক্ষোভ আছড়ে পড়েছিল পাকিস্তানের উপর। ভারতীয় বায়ুসেনার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে তিনটে নাগাদ পাকিস্তান অধিকৃত কাশ্মীরে ঢুকে পড়ে বায়ুসেনার মিরাজ ২০০০ ফাইটার বিমান। মোট ১২টি যুদ্ধবিমান নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাকিস্তানে ঢোকে। বেছে বেছে হামলা চালানো হয় জইশ-ই-মহম্মদের জঙ্গিঘাঁটিগুলিতে।
পাক আকাশে বিমান হানার পরই মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির লোককল্যাণ মার্গের বাড়িতে বসে নিরাপত্তা বিষয়ক মন্ত্রিগোষ্ঠীর বৈঠক। ছিলেন মোদি ছাড়াও প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন, বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, অর্থমন্ত্রী অরুণ জেটলি, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।
অন্যদিকে, পাকিস্তানের অর্থমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি জানিয়েছেন, ভারতীয় বিমানবাহিনীর হামলার পর জরুরি বৈঠক ডাকা হয়েছে নিরাপত্তা নিয়ে। তাতে থাকবেন প্রাক্তন আমলা ও রাষ্ট্রদূতেরা। খবর রেডিও পাকিস্তানের।

Post a Comment

0 Comments