ads

ভারতের এয়ারস্ট্রাইক, বায়ুসেনাকে স্যালুট মমতার I UBG NEWS

নিউজ ডেস্কঃ  পুলওয়ামা হামলার বারোদিনেই প্রত্যাঘাত। নিয়ন্ত্রণরেখা পেরিয়ে ভারতীয় বায়ু সেনার এয়ার স্ট্রাইক। পাক অধিকৃত কাশ্মীরের বালাকোট, চাকোতি, মুজফরাবাদে জঙ্গি ঘাঁটি লক্ষ করে হাজার কেজির বোমা। ধ্বংস একাধিক জঙ্গি ঘাঁটি।
ভারতীয় বায়ুসেনার অভিযানের প্রশংসায় মুখমন্ত্রী মমতা ব্যানার্জি। মঙ্গলবার সকালেই টুইটে বায়ুসেনাকে অভিনন্দন জানিয়ে তিনি বলেছেন,  বায়ুসেনার আরেকটা অর্থ, ভারতের অবাক করা যোদ্ধা। টুইটারে এই মর্মে পোস্ট করে মমতা বলেছেন, ‘আইএএফ–র আরেকটা অর্থ ইন্ডিয়াস অ্যামেজিং ফাইটার্স। জয় হিন্দ’‌।
মঙ্গলবার ভোর ৩.‌৩০ মিনিট থেকে টানা ২১ মিনিট ধরে পাক অধিকৃত কাশ্মীর বা পিওকে–তে অবস্থিত পাক জঙ্গি ঘাঁটিগুলিতে ১২টি মিরাজ–২০০০ যুদ্ধবিমান নিয়ে অভিযান চালিয়েছে বায়ুসেনা। বায়ুসেনার দাবি, লঞ্চ প্যাডগুলি খালি করতে পারলেও প্রশিক্ষণ শিবির খালি করতে পারেনি জঙ্গিরা। কমপক্ষে ৩০০ জঙ্গি নিকেশ হয়েছে। ভারতীয় বায়ুসেনার অভিযানের কথা স্বীকার করে নিয়েছেন পাক সেনাপ্রধানও।  
রাতের অন্ধকারে টার্গেট নির্দিষ্ট করে মুহূর্তে হামলা। ১২ মিরাজের ২১ মিনিটের নিখুঁত অপারেশন। লেজার গাইডেড মিসাইল ব্যবহার। গুড়িয়ে দেওয়া হল জইশ, লস্কর,হিজবুল মুজাহিদিনের যৌথ জঙ্গি ঘাঁটি। ধ্বংস জইশের আলফা থ্রি কন্ট্রোল রুম।

Post a Comment

0 Comments