ads

ফের ৬ জন জুয়াড়ি কে আটক করলো কোতোয়ালি থানার পুলিশ, চাঞ্চল্য এলাকায় I UBG NEWS


অর্নাভ পাল, নিজস্ব সংবাদদাতাঃ, কোচবিহার : জুয়াড়িদের কাছে ক্রমশ ত্রাস হয়ে উঠছে কোচবিহার জেলার পুলিশ। লাগাতার অভিযান চালিয়ে উচ্ছেদ করা হচ্ছে জুয়ার আসর ও অবৈধ মদের দোকান।
পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিল খাগড়াবাড়ি যাওয়ার বাঁধের রাস্তায় জুয়ার আসর বসে। সেই মতো কোচবিহার কোতোয়ালি থানার টাউন বাবুর নেতৃত্বে একটি বিশাল পুলিশ বাহিনী এলাকায় হানা দেয়। সেই আসর থেকে ৬ জন জুয়াড়িকে আটক করে  পুলিশ।
কিন্তু স্থানীয়রা অভিযোগ করেন পুলিশ সঠিক লোকজন কে না ধরে নির্দোষ লোক জন কে নিয়ে গেছে, মারামারি করেছে। কিন্তু পুলিশের বক্তব্য, আমরা যেখানে জুয়া খেলা হচ্ছিল সেখান থেকে যাদের পেয়েছি তুলেছি। আর যারা জুয়া খেলেন তারা ওখানে কি কারনে থাকবে।  আর আমরা কাউকে মারাধর করিনি। আমাদের দেখে জুয়াড়িরা পালাতে শুরু করে, আমাদের সাদা পোশাকে থাকা পুলিশ কর্মীরা তাদের ধরে গাড়িতে তুলেছে। তখন এলাকার লোক জন স্বাভাবিক ভাবেই  নিজের লোক জন কে ছাড়ানোর জন্য  সামনে এলে সামান্য কথা কাটা কাটি হয়। কিন্তু আমাদের যা কাজ আমরা তাই করেছি। বলেছি যদি কেউ নির্দোষ থাকে, তাহলে আমরা তাদের ছেড়ে দিবো । আর যারা দোষী তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

0 Comments