ads

৮৩ শতাংশ মানুষই চাইছেন মোদীকে, সমীক্ষা সংবাদমাধ্যমের I UBG NEWS

নয়াদিল্লি, ২১ ফেব্রুয়ারিঃ আর মাত্র কয়েকমাস বাকি লোকসভা নির্বাচনের। তাতেই শুরু হয়েছে রাজনৈতিক কাউন্টডাউন।সারা দেশ জুড়ে সারা দেশ জুড়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক খুঁটি সাজানোর কাজ। একটি ইংরেজি সংবাদমাধ্যমের  তরফ থেকে একটি অনলাইন সার্ভে করা হয়েছিল, যেখানে দেখা গিয়েছে সমীক্ষায়  এগিয়ে নরেন্দ্র মোদী সরকার ।
অনলাইন সার্ভেতে দেখা যাচ্ছে ৮০ শতাংশ মানুষই নতুন সরকার গঠনে নরেন্দ্র মোদীর এনডিএ জোট-কে এগিয়ে রেখেছে।
ইংরেজি সংবাদমাধ্যমের এই অনলাইন-পোলে ২ লক্ষ মানুষ অংশ নিয়েছিলেন বলে জানা গিয়েছে। সমীক্ষার ফলে দাবি করা হয়েছে এই ২ লক্ষ মানুষের মধ্যে ৮০ শতাংশ মানুষই নতুন সরকার গঠনে নরেন্দ্র মোদীর এনডিএ জোট-কে এগিয়ে রেখেছে।
ই অনলাইন পোলে মোদীর সরকারের ৫ বছরের সময় কাল ও এই সময়ের কাজকেই সামনে রাখা হয়েছিল। যেখানে প্রথম প্রশ্নই ছিল যে সাধারণ নির্বাচনের পর সবচেয়ে পছন্দের কোন জিনিসটি ঘটতে চলেছে? এর উত্তরে নাকি অনলাইন মেগা পোলে অংশগ্রহণ কারীদের ৮৩.০৩ শতাংশ-ই নাকি মোদীর নেতৃত্বাধীন এনডিএ জোট-এর কথা বলেছেন। এই অনলাইন দ্বিতীয় স্থানে আছে কংগ্রেসের নেতৃত্বাধীন জোট। কিন্তু, তাদের মতামতের হার ৯.২৫ শতাংশ।
এনডিএ সরকার তৈরি করবে কিন্তু, নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হবেন না, মন প্রশ্নকে পছন্দ করেছেন ৪.২৫ শতাংশ মানুষ। জানুয়ারি মাসে কলকাতায় ব্রিগেডে বিশাল সভা করে মহাজোটের কথা ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই সমীক্ষা বলছে, যে ফল প্রকাশ পেয়েছে তাতে দেখা যাচ্ছে মহাজোট সরকার গড়বে এমন আশা রাখছেন মাত্র ৩.৪৭ শতাংশ।

Post a Comment

0 Comments