ads

প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে, মাধ্যমিকের প্রশ্নপত্র ফাঁস নিয়ে মন্তব্য করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় I UBG NEWS

ওয়েব ডেস্কঃ ১৮ ফেব্রুয়ারি : "পরীক্ষা সংক্রান্ত বিষয়গুলি নিয়ে শিক্ষা দপ্তর ও পর্ষদের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। প্রয়োজনীয় যা ব্যবস্থা নেওয়ার তা প্রশাসন নিচ্ছে।" মাধ্যমিকের প্রশ্নপত্র ফাঁস নিয়ে মন্তব্য করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।
আজ সকালে স্কুল শিক্ষা দপ্তরের সচিব মণীশ জৈন, পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় সহ অন্যান্য আধিকারিকদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে বৈঠক করেন পুলিশ সুপার ও জেলা ম্যাজিস্ট্রেটরা। বৈঠকে সব পক্ষকে পরীক্ষা চলাকালীন নজরদারি বাড়ানো ও সারপ্রাইজ় ভিজ়িটের উপর জোর দিতে বলা হয়। পাশাপাশি, হোয়াটসঅ্যাপে কীভাবে প্রশ্নপত্র লিক হচ্ছে ? পরীক্ষার্থীরা মোবাইল নিয়ে পরীক্ষা কেন্দ্রে কীভাবে প্রবেশ করছে ? পুলিশ সুপারদের কাছে এবিষয়ে জানতে চাওয়া হয়। 
অন্যদিকে, বিকেলে মধ্যশিক্ষা পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বৈঠক শেষে তিনি বলেন, "শিক্ষা দপ্তর ও পর্ষদের কর্মকর্তাদের সঙ্গে পরীক্ষা সংক্রান্ত বিষয়গুলি নিয়ে কথা বলেছি। প্রয়োজনীয় যা ব্যবস্থা নেওয়ার তা প্রশাসন নিচ্ছে।" 

Post a Comment

0 Comments